West Bengal Election 2021: Yash-র সঙ্গে ছবি তোলায় শোকজের মুখে নির্বাচন কমিশনের একাধিক কর্মী

1 month ago 21

নিজস্ব প্রতিবেদন: বিজেপির (BJP) তারকা প্রার্থীকে দেখে নিজস্বী তোলার লোভ সামলাতে পারেননি! বিজেপি প্রার্থী যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে ছবি তোলায় শোকজের মুখে নির্বাচন কমিশনের একাধিক কর্মী।   
      
ভোটের (West Bengal Election 2021) প্রচারে সিলভারস্ক্রিন থেকে জনতার মাঝে এসে পড়েছেন অভিনেতা-অভিনেত্রীরা। আর তাঁদের দেখতে ভিড়ও কম হচ্ছে না! মোবাইল বের করে ছবিও তুলে নিচ্ছেন বহু মানুষ। শনিবার মনোনয়নপত্র জমা দিতে গিয়েছিলেন চণ্ডীতলার বিজেপির (BJP) তারকা প্রার্থী যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। হাতের কাছে অভিনেতাকে পেয়ে ছবি তোলার মওকা হাতছাড়া করেননি নির্বাচনের কাজে যুক্ত থাকা কর্মীরা। একের পর এক ছবির আবদার মিটিয়েছেন অভিনেতাও। তবে এভাবে 'ছবি তোলা' পছন্দ হয়নি তৃণমূলের (TMC)। নির্বাচন কমিশনে (Election Commission) পক্ষপাতিত্বের অভিযোগ করেছে তারা। 

শ্রীরামপুর শহর তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি সন্তোষ সিং বলেন,'চণ্ডীতলার বিজেপি প্রার্থীর সঙ্গে নির্বাচন কমিশনের লোকজন কী করে ছবি তোলে? আমরা আগেই বলেছি নির্বাচন কমিশন পক্ষপাতিত্ব করছে। এই ঘটনা তারই প্রমাণ। নির্বাচন কমিশনে অভিযোগ জানানো হয়েছে।' শ্রীরামপুর মহকুমা শাসক সম্রাট চক্রবর্তী জানিয়েছেন'লিখিত অভিযোগ এখনও আসেনি। তবে এমন ছবি পেয়েছি। যাঁরা প্রার্থীর সঙ্গে ছবি তুলেছে, তাঁদের শোকজ করা হবে। পরে ব্যবস্থা নেওয়া হবে।'

আরও পড়ুন- West Bengal Election 2021: অতীত থেকে শিক্ষা, শিল্পায়ন নিয়ে ইশতাহারে 'ডিফেন্সিভ' Left Front

Read Entire Article