Jishu-র যমজ সন্তানের মা Solanki? এল প্রকাশ্যে...

1 month ago 22

নিজস্ব প্রতিবেদন :  শিশুদের একেবারেই পছন্দ নয়, সেই বৃষ্টিই কিনা এমন এক ব্যক্তির প্রেমে পড়লেন যিনি দুই সন্তানের বাবা। আর তা নিয়েই দ্বিধায় বৃষ্টি। এমনই একটি গল্প নিয়ে তৈরি হচ্ছে উইন্ডোজ প্রোডাকশন-এর আগামী ছবি 'বাবা বেবি ও' (Baba Baby O)। যেখানে বৃষ্টির ভূমিকায় দেখা যাবে টেলিপর্দার জনপ্রিয় মুখ সোলাঙ্কি রায়কে। কিন্তু বৃষ্টি যে দুই সন্তানের বাবাকে ভালোবাসেন, তাঁর ভূমিকায় কে? 

ছবির বিষয়ে জানতে Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে যোগাযোগ করা হল পরিচালক অরিত্র মুখোপাধ্যায়ের সঙ্গে। অরিত্র জানালেন, '' ছবিতে উঠে আসবে ৪০ বছরের এক ব্যক্তির গল্প, নাম মেঘ। যিনি বিয়ে করবেন না বলেই ঠিক করেন। তবে বাবা হতে চেয়েছিলেন। আর তাই সারোগেসির মাধ্যমে তিনি দুই যমজ সন্তানের বাবা হন। পরবর্তীকালে ওই দুই সন্তানের বাবা মেঘ একটি মেয়ের প্রেমে পড়েন। যাঁর নাম বৃষ্টি। তিনি আবার মেঘকে পছন্দ করলেও তাঁকে বিবাহিত ভেবে বসেন। তার উপর বৃষ্টির বাচ্চা একেবারেই পছন্দ করেন না। আর তা নিয়েই কমেডির মোড়কে এটি (বাবা বেবি ও) একটি রোম্যান্টিক ছবি। ছবিতে মেঘের ভূমিকায় যীশু সেনগুপ্ত। আর বৃষ্টির ভূমিকায় সোলাঙ্কি রায়।''

আরও পড়ুন-Jhulan Goswami সাজতে শ্যামবর্ণ, কটাক্ষের মুখে অভিনেত্রী Aahana

অরিত্র জানান তিনি ছবির শ্যুটিং শুরু করে দিয়েছেন। তাঁর কথায়, ''এই মুহূর্তে জোকায় শ্যুট হচ্ছে। বাকি শ্যুটিংও কলকাতাতেই হবে, বাইরে নয়।'' ছবিতে যীশু ও সোলাঙ্কি ছাড়া আর কাকে দেখা যাবে? সে প্রশ্নে অরিত্র বলেন, ''ক্রমশ প্রকাশ্য।'' এর আগে উইন্ডোজ প্রোডাকশন-এর তরফে গত ২৫ ডিসেম্বর 'বাবা বেবি ও'র মোশন পোস্টার প্রকাশ করা হয়েছিল। যেখানে যীশু সেনগুপ্তকে প্যারামবুলেটরে দুটি শিশুকে বসিয়ে নিয়ে যেতে দেখা গিয়েছিল। তখন অবশ্য বাবা ও বেবিদের সঙ্গে 'ও'টি কে তা লুকিয়েই রাখা হয়েছিল! 

#BabaBabyO@shibumukherjee @nanditawindows @ziniasen123 #AritraMukherjee @WindowsNs pic.twitter.com/WO80ywF4kW

— Jisshu U Sengupta (@Jisshusengupta) December 25, 2020

'বাবা বেবি ও' ছবিটির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন। সংলাপ লিখেছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়।  

আরও পড়ুন-শারীরিক অবস্থার অবনতি! হাসপাতালে ভর্তি Covid 19-এ আক্রান্ত Satish Kaushik

Read Entire Article