Jhulan Goswami সাজতে শ্যামবর্ণ, কটাক্ষের মুখে অভিনেত্রী Aahana

1 month ago 23

মেকআপে গায়ের রং শ্যামবর্ণ করে কিছু নেটিজেনের আক্রমণের মুখে পড়তে হল আহানাকে (Aahana Kumar)। 

নিজস্ব প্রতিবেদন : পরনে ভারতীয় ক্রিকেট দলের জার্সি। মাথার চুল ছোট করে কাটা। গায়ের রং শ্যামবর্ণ। ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়াড় ঝুলন গোস্বামী (Jhulan Goswami)র সাজে তাঁকে শ্রদ্ধা জানালেন অভিনেত্রী আহানা কুমার (Aahana Kumar)। তবে সমালোচকের অভাব হয় না। মেকআপে গায়ের রং শ্যামবর্ণ করে কিছু নেটিজেনের আক্রমণের মুখে পড়তে হল আহানাকে। 

ঝুলন গোস্বামীর সাজে ও স্টাইলে তাঁকে অনুকরণ করে তোলা বেশকিছু ছবি পোস্টের সঙ্গে লম্বা একটি লেখা লিখেছেন আহানা কুমার। লেখেন, ''নাহ আমি কোনও ছবির প্রমোশন করছি না। এমন একজন মহিলা, যাঁর সঙ্গে দেখা করার পর, তাঁর যাত্রাপথ, জীবন, লড়াই এবং খেলার প্রতি ভালোবাসা সম্পর্কে জানার পর, তাঁকে শ্রদ্ধা জানিয়ে এই পোস্ট করছি। ঝুলন গোস্বামীকে তাঁর টিমের সব সদস্যারা ঝুলনদি বলেই ডাকেন এবং ভালোবাসে। এই একগুচ্ছ ছবিতে তাঁর প্রতি আমার শ্রদ্ধা নিবেদন করলাম। আশাকরি, অভিনেত্রী হিসাবে আমরা একদিন সমস্ত গতানুগতিকতা ভেঙে এগিয়ে যেতে পারব এবং এধরনের গল্প তুলে ধরতে পারব। ঝুলন গোস্বামী আপনাকে ধন্যবাদ। আমি আপনার জন্য সবসময় প্রার্থনা করব। আমি আপনার একজন অনুরাগী। এই সুন্দর ফটোশ্যুটের জন্য ভূষণ কুমারকে ধন্যবাদ।''

আরও পড়ুন-শারীরিক অবস্থার অবনতি! হাসপাতালে ভর্তি Covid 19-এ আক্রান্ত Satish Kaushik

এদিকে ঝুলন গোস্বামী হয়ে উঠতে মেকআপের সাহায্যে গায়ের রং শ্যামবর্ণ করেছেন আহানা। আর তাতেই আপত্তি কিছু নেটিজেনের। উঠে এসেছে বিভিন্ন মন্তব্য। একজন লিখেঠেন, ''এভাবে মেক-আপে গায়ের রং না বদলে, গায়ের রং শ্যামবর্ণ এমন অভিনেত্রীকে নিলেই তো হত। সেটা অনেকটাই স্বাভাবিক লাগত।'' কেউ লিখেছেন, ''মেক আপ খুবই বিরক্তিকর। এভাবে মেক-আপ করাটা ভীষণই অপ্রয়োজনীয় এবং অপমানজনক।'' কারোর কথায়, ''এভাবে মেকআপ করে কোনোও চরিত্রকে তুলে ধরার কোনও মানেই হয়না। অনন্ত যিনি একজন কিংবদন্তি।'' এছাড়াও আরও অনেকেই বিভিন্ন মন্তব্য করেছেন।

আরও পড়ুন-Viral Video: বিশেষভাবে সক্ষম ক্ষুদেদের হাত ধরে নাচ Salman-র

তবে নিন্দুকেরা যাই বলুন না কেন, কিংবদন্তি ক্রিকেটার ঝুলন গোস্বামী কিন্তু আহানা কুমারের প্রশংসা করে কমেন্ট করেছেন, পাল্ট উত্তর দিয়েছেন অভিনেত্রী আহানা কুমারও।

প্রসঙ্গত, আহানা কুমারকে শেষবার 'স্যান্ডউইচ ফরএভার' ওয়েব সিরিজে দেখা গিয়েছে। রণবীর কাপুরের সঙ্গে 'শামসেরা' ছবিতেও দেখা যাবে তাঁকে। 

Read Entire Article