COVID19-এ আক্রান্ত Bigg Boss 14 খ্যাত মডেল নিক্কি তাম্বোলি

3 months ago 32

নিজস্ব প্রতিবেদন: কোভিড ১৯-এ আক্রান্ত বিগ বস খ্যাত মডেল নিক্কি তাম্বোলি (Nikki Tamboli)। হোম কোয়ারেন্টিনে রয়েছেন তিনি। শুক্রবার সকালে আসে তাঁর সোয়াব টেস্টের রিপোর্ট। এর পরেই আইসোলেশনে চলে যান নিক্কি। যদিও তিনি অ্যাসিমপ্টোমেটিক। বিশ্রামে রয়েছেন। তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদেরকেও কোভিড টেস্ট করে নেওয়ার অনুরোধ করেছেন মডেল অভিনেত্রী। বাড়িতে তাঁর মা ক্যানসারের রোগী, বাবা সিনিয়র সিটিজেন, একটি দুর্ঘটনার পর তাঁর ভাইও অসুস্থ। স্বাভাবিকভাবেই মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন নিক্কি।

ইতিমধ্যেই নিক্কি তাম্বোলি (Nikki Tamboli) বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। বিগ বসে তিনি বেশ শক্তিশালী প্রতিযোগী ছিলেন। রূঢ় স্বভাব, কর্তৃত্ব ফলানোর অভ্যাস এবং দুর্ব্যবহারের জন্য বিগ বসের এই সিজনে তিনি আলোচনায় উঠে আসেন। তবে কোথাও গিয়ে হয়তবা একজন ভাল মানুষও লুকিয়ে ছিল নিক্কি (Nikki Tamboli)র মনে। তা দিয়েই কত না পুরুষের হৃদয়ে ঝড় তুলেছেন নিক্কি। আপাতত তিনি চুটিয়ে কাজ করছেন। সদ্য চন্ডীগড়ে টনি কক্করের সঙ্গে মিউজিক ভিডিওর শুটিং করে ফিরেছেন। মুম্বই ফিরে বাবা মায়ের সঙ্গে থাকবেন, তাই নেহাতই সাবধানতার জন্যই Covid টেস্ট করান। সেখানেই তাঁর রিপোর্ট পজেটিভ আসে। ফ্যানেদের সঙ্গে নিজেই শেয়ার করেন এই খবর। সকলকে দূরত্ব বজায় রাখা ও স্যানিটাইজার ও  মাস্ক ব্যবহার করার কথাও মনে করিয়ে দেন তিনি।

আরও পড়ুন-স্নানঘরেই শরীরচর্চা, ভাইরাল Mandira Bedi-র ভিডিয়ো

আপাতত দু সপ্তাহ ঘরবন্দি, এরপর তাঁর পাইপ লাইনে রয়েছে বেশ কিছু কাজ। বিগ বস যে তাঁকে বিখ্যাত করে দিল তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন-অবশেষে ছেলে 'বীর'-এর প্রথম ছবি প্রকাশ করলেন Amrita Rao

Read Entire Article