Covid 19-এ আক্রান্ত Milind Soman, কেমন আছেন অভিনেতা?

2 weeks ago 18

 ফের নতুন করে বাড়ছে করোনার সংক্রমণ। বেশ কিছুদিন ধরেই মহারাষ্ট্রে একের পর এক করোনা আক্রান্ত হওয়ার খবর মিলছে, যার রেস পৌঁছেছে বি-টাউনেও। এবার Covid 19-এর কবলে পড়লেন মডেল, অভিনেতা মিলিন্দ সোমন (Milind Soman)। করোনা আক্রান্ত হওয়ার কথা নিজেই টুইট করে জানান মিলিন্দ।

নিজস্ব প্রতিবেদন: ফের নতুন করে বাড়ছে করোনার সংক্রমণ। বেশ কিছুদিন ধরেই মহারাষ্ট্রে একের পর এক করোনা আক্রান্ত হওয়ার খবর মিলছে, যার রেস পৌঁছেছে বি-টাউনেও। এবার Covid 19-এর কবলে পড়লেন মডেল, অভিনেতা মিলিন্দ সোমন (Milind Soman)। করোনা আক্রান্ত হওয়ার কথা নিজেই টুইট করে জানান মিলিন্দ।

বৃহস্পতিবার ছোট্ট টুইটে মিলিন্দ লেখেন, ''টেস্টেড পজিটিভ। কোয়ারেন্টাইন''। তাঁর পোস্টেই স্পষ্ট, যে অভিনেতার Covid-19-র রিপোর্ট পজিটিভ এসেছেন। আপাতত তিনি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

Tested positive. #Quarantine

— Milind Usha Soman (@milindrunning) March 25, 2021

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরেই বি-টাউনে একের পর এক তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর মিলিছে। আজই (বৃহস্পতিবার) করোনা আক্রান্ত হওয়ার কথা টুইট করে জানিয়েছেন অভিনেতা আর মাধবন। গতকাল আমির খানের করোনা আক্রান্ত হওয়ার খবর মেলে। গত ১৭ মার্চ করোনা আক্রান্ত হয়ে এই মুহূর্তে হাসপাতালে ভর্তি রয়েছেন বলিউডের পরিচালক সতীশ কৌশিক। অভিনেতা কার্তিক আরিয়ানেরও করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে। তিনি এই মুহূর্তে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

View Source