Cancer-র সঙ্গে লড়াইয়ে চুল হারালেন Aindrila, পাশে 'বামাক্ষ্যাপা'

3 weeks ago 10

নিজস্ব প্রতিবেদন : শরীরে থাবা বসিয়েছে মারণ রোগ ক্যানসার। তার সঙ্গেই লড়াই জারি ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma)। কেমোথেরাপি চলছে। আর সেকারণেই এক ঢাল চুল কেটে ন্যাড়া হয়ে যেতে হল অভিনেত্রীকে। বান্ধবীর পাশে দাঁড়াতে চুল কেটে ছোট করে দিলেন বন্ধু সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury) তথা পর্দার বামাক্ষ্যাপা। 

ফেসবুকে ৫ মাস আগে ও পরের ছবি পোস্ট করে অভিনেতা সব্যসাচী চৌধুরী লেখেন, ''৫ মাস আগে ও পরে মানুষের জীবন কতটা বদলে যেতে পারে? খারাপ চুলের দিন শেষ।'' ''কিন্তু সব্যসাচী চুল কেন ছোট করলেন?'' প্রশ্ন করেছেন কিছু নেটিজেন। প্রশ্নকর্তাদের অন্যান্য কিছু নেটিজেনের জবাব, ''ঐন্দ্রিলা (Aindrila Sharma)র পাশে থাকতেই হয়ত অভিনেতা এমন পদক্ষেপ করেছেন।'' বহু অনুরাগীই ঐন্দ্রিলা ও সব্যসাচীকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

আরও পড়ুন-ডান্স ডান্স জুনিয়র ২: শনি ও রবি মঞ্চ কাঁপাতে থাকছেন Raveena Tandon

আরও পড়ুন-COVID19-এ আক্রান্ত Bigg Boss 14 খ্যাত মডেল নিক্কি তাম্বোলি

৬ বছর আগে শিরদাঁড়ার ক্যানসারে আক্রান্ত হন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। তবে ধীরে ধীরে সুস্থও হয়ে ওঠেন তিনি। তবে ফের একবার অভিনেত্রীর শরীরে ফিরেছে মারণ রোগ। এবার ফুসফুস। তবে লড়াই ছাড়তে নারাজ ঐন্দ্রিলা। তাঁর সঙ্গে রয়েছে অসংখ্য অনুরাগীর ভালোবাসা ও আশীর্বাদ। আর তা নিয়েই লড়াই চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা। আর তাঁকে ভরসা জোগাচ্ছেন অভিনেতা বন্ধু সব্যসাচী চৌধুরী। দিল্লির এক হাসপাতালে চিকিৎসা চলছে ঐন্দ্রিলার। প্রথম কেমো নেওয়ার পর কলকাতায় ফিরে 'জিয়ন কাঠি'র শ্যুটিংও করেন ঐন্দ্রিলা। 

View Source