'Basic Instinct'-এর শ্যুটিংয়ে অন্তর্বাস খুলতে বলে আমায় ঠকানো হয়েছিল: Sharon Stone

1 month ago 22

 নিজের লেখা বই 'The Beauty of Living Twice'-এ একথা প্রকাশ্যে এনেছেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্যারন স্টোন (Sharon Stone)।

নিজস্ব প্রতিবেদন : সালটা ১৯৯২, 'বেসিক ইন্সটিংক্ট' (Basic Instinct)-এর শ্যুটিংয়ের সময় তাঁকে ঠকানো হয়েছিল। অন্তরঙ্গ দৃশ্যের শ্যুটিংয়ের সময় পরিচালক তাঁকে মিথ্যে কথা বলে শট নিয়েছিলেন। যে কারণে, তিনি পরিচালক পল ভারহোভেনকে থাপ্পড় কষাতেও দ্বিধা করেনিনি অভিনেত্রী। সম্প্রতি, নিজের লেখা বই 'The Beauty of Living Twice'-এ একথা প্রকাশ্যে এনেছেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্যারন স্টোন (Sharon Stone)।

সম্প্রতি, ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে নিজের লেখা বই 'The Beauty of Living Twice'-নিয়ে নানান কথা বলেন শ্যারন স্টোন (Sharon Stone)। অভিনেত্রী জানান, তিনি তাঁর বইতে লিখেছেন, 'বেসিক ইন্সটিংক্ট'(Basic Instinct) ছবির শ্যুটিং শেষে যখন পরিচালক, আইনজীবী সহ অন্যান্যদের সঙ্গে যখন ছবিটি দেখছিলেন, তখন হতবাক হয়ে যান। শ্যারনের (Sharon Stone) কথায়, ''শ্যুটিং সেটে মিথ্যে কথা বলে আমায় অন্তর্বাস খুলতে বলা হয়, আমাকে ঠকানো হয়েছিল।' আমি বিশ্বাস করেছিলাম, ছবিতে আমার গোপনাঙ্গ দেখানো হবে না।''

আরও পড়ুন-এক মাথা চুল, ক্ষুদে এই শিশুই বর্তমানে Bollywood তারকা, দেখুন তো চেনেন কিনা?

শ্যারন স্টোন (Sharon Stone) আরও জানান, ''এই দৃশ্যটি দেখার পর আমি প্রজেকশন বুথে গেলাম এবং পরিচালক পল ভারহোভেনকে থাপ্পড় কষালাম। পরে আমি বিষয়টি নিয়ে আমি আমার আইনজীবীর দ্বারস্থ হই। আমার আইনজীবী বলেন, 'বেসিক ইন্সটিংক্ট' ছবিটি যে পরিস্থিতিতে রয়েছে, এই অবস্থায় কোনওভাবেই এটি কোনওভাবেই মুক্তি দেওয়া যায় না।'' প্রসঙ্গত, ১৯৯২-এ মুক্তি পাওয়া 'বেসিক ইন্সটিংক্ট' ছবিটি সুপার হিট হয়। ২০০৬ সালে এই ছবির সিকুয়্যাল আসে। 

Read Entire Article