৭৬ জনকে চাকরি দেবে ডিপিডিসি

2 weeks ago 12

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ২টি পদে মোট ৭৬ জনকে নিয়োগ দেবে ডিপিডিসি। পদগুলোতে আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: কমপ্লেইন সুপারভাইজর

পদ সংখ্যা: ১৩টি

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক বা সমমান পাস

বেতন ও অন্যান্য ভাতাদি: মাসিক মূল বেতন ২৭,০০০ টাকা। ঢাকায় নিয়োগ প্রাপ্তদের ক্ষেত্রে বেতনের ৬০ শতাংশ এবং নারায়ণগঞ্জ ও গাজীপুর সিটি করপোরেশন এলাকায় নিয়োগপ্রাপ্তদের বেতনের ৫০ শতাংশ বাড়ি ভাড়া প্রদান করা হবে। এছাড়া মাসিক ৩,৫০০ টাকা যাতায়াত ভাড়া ও মূল বেতনের ১০ শতাংশ হারে অথবা ন্যূনতম ২,০০০ টাকা চিকিৎসা ভাতা প্রদান করা হবে। তাছাড়া বছরে দুটি উৎসব বোনাস, বাংলা নববর্ষ ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্রুপ ইন্সুরেন্স ও ছুটি নগদায়ন সুবিধাসহ কোম্পানির প্রচলিত নিয়মে নির্ধারিত অন্যান্য সুবিধাদি এবং চাকরি সমাপনান্তে গ্র্যাচুইটি ও কোম্পানির বিধি অনুযায়ী সংশ্লিষ্ট সুবিধাদি প্রাপ্ত হবেন।

পদের নাম: সুইচ বোর্ড অ্যাটেনডেন্ট

পদ সংখ্যা: ৬৩টি

শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞান বিভাগে এইচএসসি বা সমমান পাস

বেতন ও অন্যান্য ভাতাদি: মাসিক মূল বেতন ২৫,০০০ টাকা। ঢাকায় নিয়োগ প্রাপ্তদের ক্ষেত্রে বেতনের ৬০ শতাংশ এবং নারায়ণগঞ্জ ও গাজীপুর সিটি করপোরেশন এলাকায় নিয়োগপ্রাপ্তদের বেতনের ৫০ শতাংশ বাড়ি ভাড়া প্রদান করা হবে। এছাড়া মাসিক ৩,০০০ টাকা যাতায়াত ভাড়া ও মূল বেতনের ১০ শতাংশ হারে অথবা ন্যূনতম ২,০০০ টাকা চিকিৎসা ভাতা প্রদান করা হবে। তাছাড়া বছরে দুটি উৎসব বোনাস, বাংলা নববর্ষ ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্রুপ ইন্সুরেন্স ও ছুটি নগদায়ন সুবিধাসহ কোম্পানির প্রচলিত নিয়মে নির্ধারিত অন্যান্য সুবিধাদি এবং চাকরি সমাপনান্তে গ্র্যাচুইটি ও কোম্পানির বিধি অনুযায়ী সংশ্লিষ্ট সুবিধাদি প্রাপ্ত হবেন।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা ডিপিডিসির ওয়েবসাইটের www.dpdc.org.bd মাধ্যমে আবেদনপত্র পাঠাতে পারবেন। আবেদন ফি ১০০০ টাকা।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক। প্রতি তিন বছর পর পর ষাট বছর পর্যন্ত কার্য সন্তুষ্টির ভিত্তিতে চাকরি নবায়ন করা হবে। নিয়োগের প্রথম বছর প্রবেশনারী হিসেবে বিবেচিত হবেন।

আবেদনের শেষ তারিখ: ১৩ এপ্রিল, ২০২১।

আবেদনের শর্তাবলী: আবেদনের শর্তাবলী জানতে ক্লিক করুন এখানে

View Source