৩ কোম্পানির শেয়ারে বিক্রেতা শূন্য

5 days ago 10

শেয়ারবাজারে তালিকাভুক্ত তিনটি কোম্পানির শেয়ার বিক্রি করার আগ্রহ নেই বিনিয়োগকারীদের। 

বৃহস্পতিবার (৮ এপ্রিল) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার সার্কিট ব্রোকারের সর্বোচ্চ মূল্য স্পর্শ করে বিক্রেতা শূন্য হয়ে পড়ে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো, পূরবী জেনারেল ইন্স্যুরেন্স, অগ্রণী ইন্স্যুরেন্স ও প্রভাতী ইন্স্যুরেন্স ।

প্রভাতী ইন্স্যুরেন্স: বুধবার প্রভাতী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দাম ছিল ১০৭.৩০ টাকায। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০৯.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১৮ টাকায়। ফলে একদিনের ব্যবধানে কোম্পানিটির শেয়ারের দাম বেড়েছে ১০.৭০ টাকা বা ৯.৯৭ শতাংশ।

অগ্রণী ইন্স্যুরেন্স: বুধবার অগ্রণী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দাম ছিল ৩৭.৯০ টাকায়। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৯.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪১.৬০ টাকায়। ফলে একদিনের ব্যবধানে কোম্পানিটির শেয়ারের দাম বেড়েছে ৩.৭০ টাকা বা ৯.৭৬ শতাংশ।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্স: বুধবার পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দাম ছিল ২৮.৮০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৭.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১.৬০ টাকায়। ফলে একদিনের ব্যবধানে কোম্পানিটির শেয়ারের দাম বেড়েছে ২.৮০ টাকা বা ৯.৭২ শতাংশ।

View Source