হরতালের প্রভাব নেই গোপালগঞ্জে, জীবনযাত্রা স্বাভাবিক

1 month ago 25

হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে কোনো প্রভাব পড়েনি গোপালগঞ্জে। জীবনযাত্রাসহ সব কিছুই রয়েছে স্বাভাবিক।

জেলায় হরতালের কোনো প্রভাব না থাকলেও পুলিশি নিরাপত্তা বৃদ্ধি করা হয়েছে। যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা কেউ না ঘটাতে পারে।

রোববার (২৮ মার্চ) জেলা শহরের বিভিন্ন স্থানে দেখা গেছে, প্রতিদিনের মত আজও গোপালগঞ্জে সকল দোকান-পাট, মার্কেট, বাজার খোলা রয়েছে। শহরজুড়ে মানুষের আনাগোনা অন্যান্য দিন থেকে বেড়েছে। জেলার সরকারি-বেসরকারি অফিস-আদালতের কার্যক্রমও রয়েছে স্বাভাবিক। ঢাকা, খুলনাসহ দূরপাল্লার বাস চলাচল রয়েছে স্বাভাবিক। জেলার অভ্যন্তরীণ সকল রুটে যান চলাচল ছিল স্বাভাবিক।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত (বেলা ১টা) জেলার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর যায়নি। হরতালের সমর্থনে বা হরতাল বিরোধী কাউকে দেখা যায়নি।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসন জানান, গোপালগঞ্জে হরতালের কোনো প্রভাব পড়েনি। অন্যান্য দিনের মত আজও একই ধরনের নিরাপত্তা রয়েছে। তবে আমরা সজাগ দৃষ্টি রাখছি যাতে কেউ হরতালের নামে অরাজগতা সৃষ্টি করে আইনশৃঙ্খলা পরিস্থিতি নষ্ট করতে না পারে।

প্রসঙ্গত, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে বায়তুল মোকাররম, হাটহাজারীসহ সারা দেশে হেফাজতের আন্দোলনরতদের ওপর হামলা ও ৪ জন নিহত হওয়ার প্রতিবাদে ২৮ মার্চ সকাল-সন্ধ্যা হরতাল ডাকে হেফাজত ইসলাম। 

Read Entire Article