হরতালের নামে বিশৃঙ্খলা হলে প্রতিরোধ: যুবলীগ

1 month ago 29

হরতালের নামে কোনো ধরনের বিশৃঙ্খলা করা হলে তা কঠোরভাবে প্রতিহত করার ঘোষণা দিয়েছে যুবলীগ। 

শনিবার (২৭ মার্চ) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে যুবলীগের কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে এ ঘোষণা দেন সংগঠনটির নেতারা।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ এ প্রতিবাদ সমাবেশ ও মিছিলের আয়োজন করে।

সমাবেশে যুবলীগের শীর্ষ নেতারা বলেন, ‘বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনকালে স্বাধীনতার পরাজিত শক্তি আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে। হেফাজত ইসলামসহ যেসব রাজনৈতিক দল সমাবেশ করে উস্কানি দিচ্ছে, তাদের আইনের আওতায় আনতে হবে।’

তারা বলেন, ‘দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির জন্য যে হরতালের ডাক দেওয়া হয়েছে, তার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে যুবলীগের নেতাকর্মীরা মাঠে থাকবে। হরতালের নামে বিশৃঙ্খলা করলে তাদের যেখানে পাবেন সেখানে প্রতিহত করতে হবে।’

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা সমাবেশে সভাপতিত্ব করেন। সঞ্চালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ, মোয়াজ্জেম হোসেন, তাজউদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দীন খসরু, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি সোরহাব হোসেন স্বপন, সরোয়ার হোসেন মনা, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, দপ্তর সম্পাদক এমদাদ হক, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফুজ্জামান আরিফ প্রমুখ।

উপস্থিত ছিলেন যুবলীগের দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, উপ-তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক এনআই আহমেদ সৈকত, উপ-কৃষি ও সমবায় সম্পাদক মোল্লা রওশন জামির রানাসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড কমিটির নেতারা।

Read Entire Article