হবিগঞ্জে স্ত্রী বিরুদ্ধে স্বামীর গোপনাঙ্গ কেটে ফেলার অভিযোগ

2 weeks ago 11

হবিগঞ্জের আজমিরীগঞ্জে পরকীয়ায় জড়িত সন্দেহে স্বামী জাবেল মিয়ার গোপনাঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠেছে স্ত্রী শাপলা বেগমের বিরুদ্ধে। 

বৃহস্পতিবার (২৫ মার্চ) সন্ধ্যায় এসব তথ্য জানান, শিবপাশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোরশেদ আলম। এর আগে এদিন ভোরে উপজেলার শিবপাশা গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে শিবপাশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোরশেদ আলম সঙ্গীয় সদস্যদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে আহত জাবেল মিয়াকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠান। ঘটনার পর থেকে স্ত্রী শাপলা বেগম পলাতক রয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, শিবপাশা গ্রামের উতু মিয়ার ছেলে পিকআপ চালক জাবেল মিয়া ১২ বছর আগে একই উপজেলার উত্তর সাঙ্গর গ্রামের লিচু মিয়ার মেয়ে শাপলা বেগমকে বিয়ে করেন। তাদের সংসারে এক মেয়ে ও দুই ছেলে রয়েছে। কিছুদিন আগে শাপলা বেগমের সন্দেহ হয় তার স্বামী পরকীয়ায় জড়িয়ে পড়েছেন। এনিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো।

বুধবার (২৪ মার্চ) রাতে খাওয়া শেষে তারা ঘুমিয়ে পড়েন। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে ঘুমন্ত অবস্থায় স্ত্রী শাপলা বেগম বঁটি দিয়ে স্বামী জাবেল মিয়ার গোপনাঙ্গ কেটে দেন।

শিবপাশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোরশেদ আলম জানান, ভোরে ঘুমিয়ে থাকা অবস্থায় স্বামীর গোপনাঙ্গ কর্তন করে পালিয়ে গেছেন তার স্ত্রী। এ ব‌্যাপারে এখনও কোনো মামলা হয়নি।

View Source