স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনে দারাজের রোড শো

1 month ago 31

স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপনে নিজেদের ৫০টি ডেক্স (দারাজ এক্সপ্রেস) ভ্যান নিয়ে ২৬ মার্চ একটি রোড শো’র আয়োজন করে দেশের সবচেয়ে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ (daraz.com.bd)। এই আয়োজনের মধ্য দিয়ে দেশের ৬৪ জেলায় নিজস্ব হাব স্থাপনের মাধ্যমে দেশব্যাপী তাদের বিস্তৃতির আনন্দও উদযাপন করছে প্রতিষ্ঠানটি।

রোড শো’টি শুরু হয় সকাল ৯টায়। দুপুর ২টা পর্যন্ত রোড শো’টি রাজধানীর বনানী থেকে এরপর মহাখালী, বিজয় সরণী, শ্যামলী, মিরপুর হয়ে উত্তরা এসে শেষ হয়।

এই আয়োজন নিয়ে দারাজের ব্যবস্থাপনা পরিচালক মোস্তাহিদল হক বলেন, ‘এ রোড শো’র মাধ্যমে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বাংলাদেশে আয়োজিতব্য নানা আয়োজনের অংশ হতে পেরে আমরা আনন্দিত। স্বাধীনতার উদযাপন আয়োজনে ভিন্ন মাত্রা যোগ করতে আমরা দারাজের পক্ষ থেকে এ রোড শো আয়োজনের উদ্যোগ গ্রহণ করেছি। এ উদ্যোগের মাধ্যমে আমরা স্বাধীনতার আনন্দ ছড়িয়ে দিতে চাই, সবার মাঝে।’

১৯৭১ সালের ঐতিহাসিক নানা উদ্ধৃতি ও ছবি নিয়ে দারাজের ৫০টি ডেলিভারি ভ্যান রাজধানীর রাস্তায় দর্শনীয় এ রোড শো করে। আমাদের নতুন প্রজন্মের মধ্যে মুক্তিযুদ্ধ সম্পর্কে মূল্যবোধ তৈরিতে এবং জ্ঞানের বিস্তৃতিতেই এ রোড শো’র আয়োজন করা হয়েছিলো। দারাজের এ রোড শো’র মাধ্যমে ইতিহাসের আলোকে স্বাধীনতাকে তুলে ধরা হয়েছে।

Read Entire Article