সেবা গ্রিনলাইন বাসের চাপায় নিহত ১, চালক আটক

3 weeks ago 12

ঢাকার ধামরাইয়ে যাত্রীবাহী দ্রুতগামী সেবা গ্রিনলাইন বাস চাপায় রবিন হোসেন (১৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন ইসমাইল (১৭) নামে আরেকজন। এ ঘটনায় ঘাতক বাসের চালককে আটক করা হয়েছে। 

মঙ্গলবার (২৩ মার্চ) বিকেল ৪টার দিকে উপজেলার ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলি বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রবিন মানিকগঞ্জ সদর উপজেলার কাটিগ্রাম ইউনিয়নের কাটিগ্রাম গ্রামের মো. বদর উদ্দিনের ছেলে। আহত ইসমাইল ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নের বাথুলী এলাকার ছফর উদ্দিনের ছেলে।

আটক বাসের চালক রাব্বি মোল্লা (৩৯) খুলনা জেলার ফুলতলা থানার দামোদর গ্রামের মৃত আজিজ মোল্লার ছেলে।

হাইওয়ে পুলিশ জানায়, বিকেলে মোটরসাইকেলে করে (ঢাকা মেট্রো ল ৪৩-৩১৮০) কালামপুর থেকে বাথুলি যাচ্ছিল ইসমাইল ও রবিন। তারা বাথুলী বাসস্ট্যান্ডে পৌঁছলে ঢাকামুখী সেবা গ্রিনলাইনের একটি দ্রুতগামী বাস (ঢাকা মেট্রো ব ১৫-৩৯৯২) সামনে থেকে মোটরসাইকেলটিকে চাপা দেয়।

এসময় ঘটনাস্থলেই রবিন হোসেন মারা যান। মোটরসাইকেলের অপর আরোহী গুরুতর আহত হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতলে ভর্তি করা হয়। এ ঘটনায় বাসের চালককে আটক ও বাসটি জব্দ করেছে পুলিশ।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Read Entire Article