সিরাজগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

2 months ago 46

সিরাজগঞ্জের বেলকুচিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে সাইফুল ইসলাম নামে এক যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ৪ জন। আহতদের উন্নত চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। 

বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উপজেলার ভাঙ্গাবাড়ী ইউপির বায়নাগাঁতী উত্তর গ্রামের এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম বায়নাগাঁতী গ্রামের মজিবর রহমানের ছেলে। 

বানিয়াগাঁতী স্কুল কমিটিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজ্জাক খান ও হেলাল মন্ডল গ্রুপের দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে আজ সকালে রাজ্জাক খাঁন দোকান থেকে বাজার নিয়ে বাড়ির ফেরার পথে হেলাল গ্রুপের লোকজন হামলা করে। এরপর পাশের গ্রাম থেকে রাজ্জাক খাঁন গ্রুপের লোকজন এলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় দুই পক্ষই দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে দুই পক্ষের অন্তত ৫ জন আহত হন।

আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে গুরুতর আহত সাইফুল ইসলামকে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান। 

বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

Read Entire Article