সিডিবিএলের আলোচনা সভা অনুষ্ঠিত

1 month ago 14

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে আলোচনা সভা করেছে সেন্ট্রাল ডিপোজিটরি বাংলাদেশ লিমিটেড (সিডিবিএল)।

বৃহস্পতিবার (২৫ মার্চ) ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সিডিবিএলের চেয়ারম্যান শেখ কবির হোসেইন।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ১৭ থেকে ৩০ মার্চ পর্যন্ত বিভিন্ন কর্মসূচি আয়োজন করেছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। এরই ধারাবাহিকতায় আলোচনা সভার আয়োজন করেছে সিডিবিএল।

ভার্চুয়াল আলোচনা সভায় সূচনা বক্তব্য ও পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিডিবিএলের ভাইস চেয়ারম্যান একেএম নুরুল ফজল বুলবুল। স্বাগত বক্তব্য রাখেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শুভ্রকান্তি চৌধুরী।

অনুষ্ঠানে সিডিবিএলের কর্মকর্তাদের পক্ষে বক্তব্য রাখেন চিফ অ্যাকাউনটেন্ট সহিদুল ইসলাম।

চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের পক্ষে বক্তব্য রাখেন চেয়ারম্যান আসিফ ইব্রাহীম এবং ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) পক্ষে চেয়ারম্যান ইউনুসুর রহমান।

সভায় অন্যান্যের মধ্যে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক ড. শিবলী রুবাইয়াত-উল ইসলাম, তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও সিডিবিএলেরপরিচালক সৈয়দ মনজুর ইলাহী ও তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা তপন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় সমাপনী বক্তব্য রাখেন সিডিবিএলের চেয়ারম্যান শেখ কবির।

Read Entire Article