সাকিবের জন্মদিনে শুভেচ্ছা জানালেন শাকিব

2 months ago 40

বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের জন্মদিন আজ। ১৯৮৭ সালে আজকের দিনে মাগুরা জেলায় জন্মগ্রহণ করেন এই তারকা ক্রিকেটার। আজ ৩৪ বছরে পা দিলেন বাংলাদেশি পোস্টারবয়।

সম্প্রতি দেশের ক্রিকেট ও বোর্ড কর্তাদের নিয়ে মন্তব্য করে ফের আলোচনা সৃষ্টি করেছেন দেশসেরা এই অলরাউন্ডার। তবে সব আলোচনা-সমালোচনাকে পাত্তা না দিয়ে জন্মদিনের সকালে মিরপুর শেরে-বাংলা স্টেডিয়ামে অনুশীলন করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সাকিবের জন্মদিনে ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় ভাসচ্ছেন তিনি। আর তার জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভুল করেননি ঢালিউডের সুপারস্টার শাকিব খানও। নিজের ফেসবুক পেজে এবং এসকে ফিল্মস থেকে নিজের এবং সাকিবের একটি ছবি দিয়ে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন রূপালি পর্দার শাকিব। 

ক্যাপশনে লিখেন, সাকিব আল হাসান ক্রিকেটের এক অতিমানব! প্রয়োজনে জ্বলে ওঠেন, প্রতিপক্ষকে নাস্তানাবুদ করে ছাড়েন। তাই আমাদের কাছে গর্বের আরেক নাম সাকিব আল হাসান। ক্রিকেটে তার অর্জনে প্রতিনিয়ত আমরা গর্বিত হই! গোটা বিশ্বে তিনি বাংলাদেশের একজন শুভেচ্ছাদূত। সাকিব যেমন ভালো খেলোয়াড়, তেমনি পরিশ্রমী মানুষ। তার জন্মদিনে অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

এদিকে বর্তমানে ‘অন্তরাত্মা’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন শাকিব খান। আর সাকিব আল হাসান ব্যস্ত রয়েছে আসন্ন আইপিএল-এর অনুশীলন নিয়ে।

Read Entire Article