সমিতিতে জমানো টাকা না পেয়ে প্রাণ দিলো পারুল

2 weeks ago 14

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় সঞ্চয়ের জমানো টাকা না পেয়ে এক গৃহবধূ ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার বিকেলে উপজেলার বালিয়াদিয়ার হাটখোলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত পারুল বেগম উপজেলার বালিয়া দিয়ার হাটখোলা গ্রামের আব্দুল মোতালেবের মেয়ে ও মহাদান ইউনিয়নের খাগুরিয়া গ্রামের আমিনুল ইসলামের স্ত্রী। 

এদিন সন্ধ্যায় ময়নাতদন্তের জন্য পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। আজ সকালে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। বিষয়টি নিশ্চিত করেছেন 

নিহতের পরিবার জানায়, পারুল ২০১৯ সালের ডিসেম্বরে বালিয়াগ্রাম বাংলা বহুমুখী সমবায় সমিতির কাছে ৭২ হাজার টাকা জমা রাখে। সমিতির মালিক শাহিন ফকির মূলধন ও লভ্যাংশসহ ১ লাখ টাকা দেয়ার কথা থাকলেও সময় পেরিয়ে গেলেও সেই টাকা না দেয়ায় হতাশ হয়ে পড়েন পারুল। এ নিয়ে মাঝে মধ্যে স্বামী-স্ত্রীর মধ্যেও কলহ চলছিল। ২৩ মার্চ ছিলো টাকা দেবার তারিখ। বিকেলে টাকা না পেয়ে ফিরে এসে বাবার বাড়িতে ফাঁস দেন পারুল। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহতের মা জাহানারা বেগম জানান, ওরা আমার মেয়ের জমানো টাকা না দেয়ার কারণেই আত্মহত্যার পথ বেছে নিয়েছে। ঘটনার খবর পেয়ে সমিতির সঙ্গে জড়িতরা গা-ঢাকা দিয়েছে। স্থানীয় প্রশাসনের কাছে দাবি জানাই তারা যেন দোষীদের গ্রেফতার করে উপযুক্ত শাস্তি দেন।

সরিষাবাড়ী থানার এসআই আরিফুল ইসলাম বলেন, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। বুধবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ জেলা মর্গে পাঠানো হবে। সঞ্চয়ের একটি বই নিহতের বাড়ি থেকে পাওয়া যায়। অভিযোগের আলোকে ব্যবস্থা নেয়া হবে।

View Source