শ্রদ্ধাকে বাদ দেয়ার কারণ জানালেন পরিচালক

4 months ago 54

ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের জীবনী নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র। ‘সাইনা’ নামে এ চলচ্চিত্র নির্মাণ করেছেন অমল গুপ্ত। চলচ্চিত্রটির নাম ভূমিকায় শ্রদ্ধা কাপুরের অভিনয় করার কথা ছিল। কিন্তু শুটিং শুরুর কিছুদিন আগে বাদ পড়েন এ অভিনেত্রী।

শ্রদ্ধার পরিবর্তে সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন পরিণীতি চোপড়া। কিন্তু শেষ মুহূর্তে কেন বাদ পড়েছিলেন শ্রদ্ধা? তার সঙ্গে পরিচালকের দ্বন্দ্বের কারণে কী এমনটা হয়েছিল? এ নিয়ে নানা গুঞ্জন শোনা যায়।

এদিকে বিষয়টি নিয়ে মুখ খুললেন সিনেমাটির পরিচালক অমল গুপ্ত। কারণ ব‌্যাখ‌্যা করে অমল গুপ্ত বলেন—‘সাইনার ভূমিকায় অভিনয় করার জন্য খুব কসরত শুরু করেছিলেন শ্রদ্ধা। পুরোদস্তুর তৈরি ছিলেন। কিন্তু এরই মধ্যে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন। ডেঙ্গু সেরে গেলেও শারীরিকভাবে ভীষণ দুর্বল হয়ে পড়েন শ্রদ্ধা। কিন্তু তা সত্ত্বেও শুটিংয়ে যোগদানের ইচ্ছে প্রকাশ করেছিলেন। কিছু দিন বিশ্রাম করে ফেরার কথা ছিল তার। কিন্তু এরই মধ্যে তাকে হাসপাতালে ভর্তি হতে হয়। সাইনার বায়োপিকে অভিনয়ের পাশপাশি শারীরিক পরিশ্রমের বিষয়টি ছিল, সে কারণে শ্রদ্ধার পরিবর্তে পরিণীতিকে বেছে নিই।’

শ্রদ্ধার সঙ্গে পরিচালকের দ্বন্দের বিষয়ে অমল বলেন—‘শ্রদ্ধার ডেট নিয়ে সমস্যা হচ্ছিল। কারণ আরেকটি সিনেমার কাজ শ্রদ্ধার হাতে ছিল। আমাদের মধ্যে সত্যিই কোনো ঝামেলা হয়নি। যা যা রটেছে তার সবই মিথ্যে। আমরা দুজনেই ভালো বন্ধু।’

এ সিনেমার অন‌্যান‌্য চরিত্রে অভিনয় করেছেন—এশা, অঙ্কুর, মেঘনা মালিক প্রমুখ। সবকিছু ঠিক থাকলে আগামী ২৬ মার্চ মুক্তি পাবে সিনেমাটি।

Read Entire Article