শেষ দুই ওয়ানডেতে নেই আইয়ার

2 months ago 43

ইংল্যান্ডের বিপক্ষে চলতি ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ চলাকালে কাঁধের চোটে পড়েছিলেন শ্রেয়াস আইয়ার। এই আচমকা চোট নিয়ে ভারতের শেষ দুই ওয়ানডে থেকে ছিটকে গেলেন এই ব্যাটসম্যান। এমনকি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের কিছু অংশেও তাকে নাও দেখা যেতে পারে।

পুনেতে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে অষ্টম ওভারে ফিল্ডিং করতে গিয়ে বাঁ কাঁধে ব্যথা পান আইয়ার। পরে তার স্ক্যান করানো হয় এবং ম্যাচ থেকে ছিটকে যান। পরে নিশ্চিত করা গেছে, জনি বেয়ারস্টোর বাউন্ডারি ঠেকাতে গিয়ে বাঁ কাঁধের কিছু অংশ সরে গেছে। আরও বিস্তারিত পরে জানানো হবে।

এই ম্যাচে আগে ব্যাট করতে নামা ভারতের হয়ে অবদান রাখতে পারেননি আইয়ার। প্রথম পাঁচ ব্যাটসম্যানের মধ্যে তিনজনই হাফ সেঞ্চুরি করতে পারলেও তিনি আউট হন ৬ রানে। ৫ উইকেটে ৩১৭ রান করা ভারত ২৫১ রানে ইংল্যান্ডকে ‍গুটিয়ে দিয়ে ৬৬ রানের জয় নিশ্চিত করে।

ইংল্যান্ড সিরিজের পাশাপাশি আইপিএলের আসন্ন আসরেও শুরুর দিকটা হয়তো খেলতে পারবেন না দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক। তাতে করে অধিনায়কত্ব হওয়ার লড়াই দেখা যেতে পারে বেশ কয়েক জনের মধ্যে। ভারতীয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজ এক প্রতিবেদনে জানিয়েছে, ঋষভ পান্ত, আজিঙ্কা রাহানে, স্টিভেন স্মিথ ও রবিচন্দ্রন অশ্বিনের মধ্যে হতে পারে এই লড়াই।

Read Entire Article