শুক্রবার মাঠে গড়াচ্ছে বঙ্গবন্ধু কর্পোরেট ফুটবল টুর্নামেন্ট

2 months ago 45

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আপ স্ট্রাইক স্পোর্টস ম্যানেজমেন্টের আয়োজনে কাল থেকে মাঠে গড়াচ্ছে বঙ্গবন্ধু কর্পোরেট কাপ সিক্স এ সাইড ফুটবল টুর্নামেন্ট। এই টুর্নামেন্টে যমুনা টেলিভিশনসহ আরো ১১টি দল অংশ নিচ্ছে। 

কোর্টসাইড ফুটবল গ্রাউন্ডে ২৬ মার্চ বিকেল চারটায় মাঠে গড়াবে এই টুর্নামেন্টে। ২৭ মার্চ অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার ফাইনাল। ২৬ ও ২৭ মার্চ বিকেল ৪টায় এই খেলা শুরু হয়ে চলবে রাত ১০টা পর্যন্ত।

এই টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলের জন্য প্রাইজমানি ধরা হয়েছে ৭০ হাজার টাকা। এর সঙ্গে থাকছে চ্যাম্পিয়ন ট্রফি ও মেডেল। রানার আপ দলের জন্য ট্রফি ও মেডেলের পাশাপাশি প্রাইজমানি হিসেবে থাকছে ৫০ হাজার টাকা।

টুর্নামেন্টের প্রতি ম্যাচে সেরা খেলোয়াড়ের জন্য রাখা হয়েছে পুরষ্কার। এছাড়া গোল্ডেন বুট, গোল্ডেন বল ও গোল্ডেন গ্লাভস পুরষ্কারের ব্যাবস্থা করেছে আপস্ট্রাইক স্পোর্টস ম্যানেজমেন্ট।

টুর্নামেন্টের বিষয়ে আপস্ট্রাইক স্পোর্টস ম্যানেজমেন্টের সিইও শাহ জাফর আহমেদ বলেন, আসলে কর্পোরেট দুনিয়ায় যারা কাজ করেন তাদের মানসিক ও শারীরিকভাবে রিফ্রেশ রাখতে হলে খেলাধুলা খুব বেশি গুরুত্বপূর্ণ।

তিনি আরো বলেন, যেহেতু চাকরীজিবীদের হাতে সময় খুবই কম, তাই আমরা সিক্স এ সাইড ফুটবলটাকেই বেছে নিয়েছি। আমাদের মুল লক্ষ্য বিভিন্ন টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়ে খেলাধুলার চর্চা অব্যাহত রাখা।

Read Entire Article