শারীরিক অবস্থার অবনতি! হাসপাতালে ভর্তি Covid 19-এ আক্রান্ত Satish Kaushik

1 month ago 29

 গত ১৭ মার্চ 'তেরে নাম' পরিচালকের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছিল।

নিজস্ব প্রতিবেদন : দু'দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পর অবশেষে হাসপাতালে ভর্তি করা হল Covid-১৯এ আক্রান্ত পরিচালক সতীশ কৌশিক (Satish Kaushik)কে। জানা যাচ্ছে, সতীশ কৌশিকের শারীরিক অবস্থার হঠাৎ অবনতি হওয়ায় তাঁকে কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রসঙ্গত, গত ১৭ মার্চ 'তেরে নাম' পরিচালকের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছিল।

এবিষয়ে সতীশ কৌশিকের তরফে মুখপাত্র জানিয়েছেন, ''সতীশজি করোনা টিকা নেওয়ার পরিকল্পনা করছিলেন। তবে তিনি শারীরিক ভাবে দুর্বল হয়ে পড়ায় করোনা পরীক্ষা করান, সেই টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। গত দুদিন উনি বাড়িতেই ছিলেন। তবে সঠিক চিকিৎসার জন্য উনি হাসপাতালে ভর্তি হওয়ার সিদ্ধান্ত নেন। তাঁর দ্রুত সুস্থতা কামনা যাঁরা করছেন, তাঁদের কাছে তিনি কৃতজ্ঞ।''

প্রসঙ্গত, গত বুধবার টুইট করে নিজের Covid19-এ আক্রান্ত হওয়ার খবর সকলকে জানিয়েছিলেন পরিচালক সতীশ কৌশিক। পাশাপাশি যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের সকলকে তিনি Covid পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ করেন।

Attention please!! I have been tested Covid positive. I would request everyone to get tested, who came in contact with me in the last few days. I am home quarantined. Your love, best wishes & blessings will help. Thanks.

— satish kaushik (@satishkaushik2) March 17, 2021

সদ্য OTT-তে মুক্তি পাওয়া 'কাগজ'-এর পরিচালক ও চিত্রনাট্যকার ছিলেন সতীশ কৌশিক। 

Read Entire Article