শপথ নিলেন ভোলার দুই পৌর মেয়র ও কাউন্সিলররা

2 months ago 41

ভোলার দুই পৌরমেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলররা শপথ গ্রহণ করেছেন। বুধবার সকালে ভোলার ডিসির সম্মেলন কক্ষে বরিশাল বিভাগীয় কমিশনার মো. সাইফুদ্দিন বাদল তাদের শপথবাক্য পাঠ করান। 

মেয়র হিসেবে ভোলা পৌর সভার মেয়র মো. মনিরুজ্জামান মনির ৩য় মেয়াদে ও চরফ্যাশন পৌরমেয়র মো. মোরশেদ প্রথমবারের মতো নির্বাচিত হয়ে শপথ গ্রহণ করেছেন। পৌরসভা নির্বাচনের পঞ্চম ধাপে ২৮ ফেব্রুয়ারী ভোলা ও চরফ্যাশন পৌরসভা নির্বাচন হয়।

শপথ গ্রহণ অনুষ্ঠানে বরিশাল বিভাগীয় কমিশনার মো. সাইফুদ্দিন বাদল বলেন, জনগনের ভোটে আপনারা নির্বাচিত হয়েছেন। তাই জনগনকে সর্বোচ্চ সেবাদানের প্রতি সচেষ্ট হতে হবে। দায়িত্ব পালনের সময় আপনারা মানুষের সেই আস্থার প্রতিফলন ঘটাবেন।
 
শপথ গ্রহণ অনুষ্ঠানে ডিসি মো. তৌফিক-ই-লাহী চৌধুরী সভাপত্বিতে উপস্থিত ছিলেন, এসপি সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত ডিসি সুজিত হাওলাদার, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মামুন আল ফারুক, ভোলা সদর ইউএনও মোহাম্মদ মিজানুর রহমানসহ দুই পৌরসভার ২৬ জন জনপ্রতিনিধি ।

অনুষ্ঠান শেষে ভোলা পৌর সভার মেয়র মো. মনিরুজ্জামান মনির শুভেচ্ছা বক্তব্যে বলেন, ভোলা পৌরসভায় নাগরিক সুবিধা বাড়িয়ে একে একটি মডেল ও ডিজিটাল পৌরসভা হিসাবে গড়ে তোলা হবে। পাশাপাশি মাদক ও ইভটিজিং মুক্ত পৌরসভা গড়ে তোলা হবে। 

চরফ্যাশন পৌরসভার মেয়র মো. মোরশেদ শুভেচ্ছা বক্তব্যে বলেন, ভোটের সময় জনগনের কাছে আমরা যেই অঙ্গীকার করেছি এই শপথ বাক্য পাঠের মধ্যে দিয়ে আমরা চেষ্টা করবো সেই অঙ্গীকার বাস্তবায়ন করার। সেই সঙ্গে যেকোনো ধরনের সন্ত্রাসী ও মাদককারবারীদের আমারা প্রশ্রয় দিবো না।

Read Entire Article