লাস্যময়ী কৃতিতে ঘায়েল বিগ বি

1 month ago 21

বলিউড অভিনেত্রী কৃতি স্যানন। অভিনয়ের পাশাপাশি রূপের জাদুতে কোটি কোটি ভক্তের মনে জায়গা করে নিয়েছেন। এবার তার লাস্যময়ী রূপে ঘায়েল হয়েছেন স্বয়ং বলিউডের ‘বিগ বি’খ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন।

সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন কৃতি। খোলা চুল আর অফ শোল্ডারে ম্যাক্সি ড্রেসের ছবিতে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে তাকে। বলিউড তারকাদের অনেকেই কৃতির এই ছবিতে মন্তব্য করেছেন। তবে সবাইকে ছাপিয়ে গেছেন অমিতাভ।

তবে কৃতির ছবিতে বিশেষ কিছুই লেখেননি এই মেগাস্টার। একটি হার্ট ইমোজির পাশাপাশি লিখেছেন, ‘ওয়াও’। কিন্তু তার মন্তব্য নিয়ে চলছে তুমুল আলোচনা। অনেকেই রসিকতা করে লিখেছেন, বয়সের বিষয়টি পাত্তাই দিচ্ছেন না বিগ বি। ইন্টারনেটে এ নিয়ে বিভিন্ন মিমও তৈরি হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় অমিতাভ বচ্চন। ব্যক্তিগত নানা বিষয়ে নিয়মিত ভক্তদের তথ্য জানিয়ে থাকেন তিনি। এছাড়া সহকর্মী ও নতুনদের নানাভাবে অনুপ্রেরণা দিয়ে থাকেন এই মেগাস্টার।

বর্তমানে অমিতাভ বচ্চনের ঝুলিতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’, ইমরান হাশমির সঙ্গে ‘চেহরে’, অজয় দেবগনের ‘মে ডে’ এবং নাগরাজ মঞ্জুলে পরিচালিত স্পোর্টস-ড্রামা ঘরানার ‘ঝুন্ড’ সিনেমায় দেখা যাবে এই অভিনেতাকে।

Read Entire Article