লকডাউনে অকারণে ঘোরাঘুরি করায় ১১ জনকে জরিমানা

1 week ago 140

করোনা সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা অমান্য করায় ১ হাজার ৭৫০ টাকা জরিমানা করেছেন সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালত। সোমবার সকাল থেকে নগরীর বিভিন্ন স্থানে পৃথক অভিযান পরিচালনা করেন মসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুলতানা রাজিয়া, অন্নপূর্ণা দেবনাথ এবং শাকিল আহমেদ।

মসিকের জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব জানান, করোনা সংক্রমণ রোধে মন্ত্রিপরিষদের নির্দেশনা বাস্তবায়নে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা একাধিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন। সকাল সাড়ে ১১টায় গাঙ্গীনারপাড়, তাজমহল রোড, র‍্যালির মোড়, থানাঘাট এলাকায় অভিযান  পরিচালনা করেন ময়মনসিংহ সিটি করপোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুলতানা রাজিয়া। এসময় মাস্ক না পরিধান করা, স্বাস্থ্যবিধি  না মানা এবং অকারণে ঘোরাঘুরির দায়ে ৪ টি মামলায় ৮০০ টাকা জরিমানা করেন। 

দুপুর ১ টার দিকে নতুনবাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান ভান্ডার ও ক্র‍য় কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অন্নপূর্ণা দেবনাথ এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিল আহমেদ। এসময় তারা ৭ টি মামলায় ৯৫০ টাকা করে জরিমানা করেন।  

ভ্রাম্যমাণ আদালত চলাকালীন নির্বাহী ম্যাজিস্ট্রেটরা মাস্কও বিতরণ করেন বলে জানান শেখ মহাবুল হোসেন রাজীব।

View Source