রাশিফল: বিবাহযোগ্য সন্তানদের হঠাৎ বিবাহ স্থির হতে পারে

4 months ago 68

আজকের রাশিফল, বিবাহযোগ‌্য সন্তানদের হঠাৎ বিবাহ স্থির হয়ে যেতে পারে। 

Updated By: Mar 24, 2021, 06:23 PM IST

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
সপ্তাহের শুরুতে এই রাশির জাতক জাতিকাদের কর্মের যোগ অত‌্যন্ত শুভ। ছোটখাটো কাজ ও শ্রমিকের কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা একটু সতর্কভাবে কাজকর্ম করবেন। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা এই সময় ব‌্যবসার হিসেবের দিকে নজর রাখলে অতিরিক্ত মুনাফা লাভ সম্ভব। বিবাহযোগ‌্য সন্তানদের হঠাৎ বিবাহ স্থির হয়ে যেতে পারে।

 
বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

কর্মক্ষেত্রে আপনার দীর্ঘদিন পড়ে থাকা আপনার পাওনা টাকা উদ্ধার হতে পারে। পারিবারিক ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা ব‌্যবসায় প্রভূত উন্নতি লাভ করতে পারবে। সংসারে বেহিসাবি খরচ আপনাকে অর্থকষ্টে ফেলে দিতে পারে। সংসারে শান্তির জন‌্য কাছেপিঠে কোথাও ভ্রমণ করে আসতে পারেন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

সপ্তাহের প্রথমদিকে দাম্পত‌্য কলহ সন্তানদের মনের উপর প্রভাব ফেলতে পারে। নতুন ব‌্যবসা শুরু করার ক্ষেত্রে সময়টি শুভ নয়। আপনার নিকট আত্মীয় আপনার সরলতার সুযোগ নিয়ে ঠকাতে পারে। সেদিকে সজাগ দৃষ্টি রাখবেন।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

শিক্ষার্থীদের লেখাপড়া ও পরীক্ষার ফল খুব ভাল হবে। বিজ্ঞান ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের উচ্চশিক্ষায় সাফল্যের সম্ভাবনা। তৃতীয় ব‌্যক্তির পরামর্শে সংসারে কোনও ভুল সিদ্ধান্ত নিয়ে নিতে পারেন, যার ফলে হয়তো সারা জীবন আফশোস করতে হবে। পথেঘাটে সাবধানতা অবলম্বন করুন।

 সিংহ leo রাশিফল Rashifal (July 23-aug23)

সপ্তাহের শুরুতে মধ‌্যবয়স্ক ও প্রৌঢ়দের বিশেষ সতর্ক থাকা জরুরি। এইসময় শরীরের নিম্নাঙ্গে চোট, আঘাত ও অস্ত্রোপচারের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। নববিবাহিতদের ভ্রমণের যোগ দৃষ্ট হয় তবে জলপথ এড়িয়ে চলাই শ্রেয়। শ্বশুরকূল হতে হঠাৎ অর্থপ্রাপ্তি হতে পারে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

সপ্তাহের প্রথমভাগে ব‌্যবসায় বাধাবিঘ্ন আসতে পারে। এই সময় ঋণ আদায়কারী সংস্থার আচরণে সামাজিক সম্মানহানির আশঙ্কা। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে দায়দায়িত্ব বৃদ্ধির ফলে মানসিক চঞ্চলতা বৃদ্ধি হতে পারে। ক্ষুদ্র ক্ষুদ্র ব‌্যাপারে হঠাৎ মাথা গরম করবেন না।

 তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

চাকরিজীবীদের নতুন কাজের সন্ধান ও উপার্জন বৃদ্ধির যোগ। যৌথ ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মনোমালিন্যে প্রভূত ক্ষতি হতে পারে। উচ্চবিদ‌্যার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাঁদের গবেষণার কাজে সরকারি স্বীকৃতি লাভ করতে পারেন। প্রিয়জনের বিয়ের ব‌্যাপারে কথাবার্তা ও দেখাশোনা শুরু করতে পারেন।

 
বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

এই রাশির জাতক-জাতিকাদের সপ্তাহের শুরুতে নতুন কাজের সন্ধান পাওয়ার যোগ প্রবল। এইসময় অতিরিক্ত ব‌্যায়ের জন‌্য সাময়িক অর্থকষ্ট সৃষ্টি হতে পারে। গাড়ি বা ভোগ‌্যপণ‌্য কেনার ক্ষেত্রে সুযোগ এলেও ঋণ প্রয়োজন। সংস্থার শর্ত ভালভাবে বুঝে নেবেন। পরিবারে কারও স্বাস্থ‌্যহানির কারণে মানসিক দুশ্চিন্তা বৃদ্ধির আশঙ্কা দেখা যায়।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

নিজের স্বাস্থ‌্য ভাল থাকলেও সতর্কতা অবলম্বন করুন। ঘর থেকে কোনও মূল‌্যবান দ্রব‌্য চুরি বা হারিয়ে যাওয়ার সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। স্ত্রী ব‌্যবহারে সাংসারিক অশান্তি বৃদ্ধি পেলেও সন্তানের কর্মকৃতিত্বে আনন্দ লাভ করবেন।

 
মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

সন্তানদের ভবিষ‌্যৎ চিন্তা নিয়ে অযথা মানসিক দুশ্চিন্তা করবেন না। বিদ‌্যার্থীদের লেখাপড়া ভালই হবে। নতুন পড়ায় উৎসাহ বৃদ্ধির যোগ। স্ত্রীকে নিয়ে পিতামাতার সঙ্গে মনোমালিন‌্য গৃহত‌্যাগ করতে পারেন। বন্ধুর উপকার করতে গিয়ে বদনাম ও কলঙ্ক আপনার মানসিক শান্তি বিঘ্নিত করতে পারে।

 
কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

বহুদিন জমে থাকা কোনও কাজ আবার নতুন ভাবে শুরু হবে। গুরুজনের স্বাস্থ‌্য নিয়ে চিন্তা বাড়বে ও অতিরিক্ত অর্থব‌্যয় হতে পারে। বয়স্কা জাতিকারা বাতজ বেদনায় কষ্ট পেতে পারেন। সামাজিক কাজে নিজেকে নিয়োজিত করে সুনাম বৃদ্ধি হতে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

এই সময় ধীরে ধীরে কর্মে বাধা কেটে যাবে ও কাঙ্ক্ষিত সাফল‌্য পাবেন। স্বনিযুক্তি কর্মের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা এই সময় বিভিন্ন সূত্র থেকে অর্থ উপার্জন করতে পারবেন। বন্ধুর সহায়তায় ব‌্যবসায় উন্নতির যোগ, বিলাসিতায় অতিরিক্ত অর্থ খরচ করলে পরের দিকে আর্থিক অন‌টন সৃষ্টি হতে পারে।

Read Entire Article