রাজশাহীতে ত্রিমুখী সংঘর্ষে নিহতদের মধ্যে ১৩ জনই রংপুরের

1 month ago 16

রাজশাহীর কাটাখালীতে বাস-মাইক্রোবাস-লেগুনার ত্রিমুখী সংঘর্ষের পর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১৭ জনের মধ্যে ১৩ জনই রংপুরের পীরগাছা উপজেলার বাসিন্দা। তাদের পরিচয় পাওয়া গেছে।

তারা হলেন- পীরগঞ্জের বড় রাজারামপুরের সালাউদ্দিন, তার স্ত্রী শামসুন্নাহার, ছেলে সাজিদ, মেয়ে আফিয়া, একই গ্রামের কামরুন্নাহার, বড় মজিদপুরের ফুল মিয়া, তার স্ত্রী নাজমা, ছেলে ফয়সাল, মেয়ে সুমাইয়া ও সাবিহা, দুরামিঠিপুরের শহিদুল ইসলাম, একই গ্রামের মোকলেসুর রহমান, তার স্ত্রী পারভিন।

শুক্রবার দুপুরে রাজশাহী থেকে হানিফ পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। একই সময় মাইক্রোবাসটি ঢাকা থেকে রাজশাহীর দিকে আসছিল। কাটাখালীর কাপাশিয়া এলাকায় দুটি গাড়ির সঙ্গে স্থানীয় একটি লেগুনার ত্রিমুখী সংঘর্ষ  হয়। এতে মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ১১ জন পুড়ে মারা যান।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে মাইক্রোবাসে থাকা ১১ যাত্রীই পুড়ে মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় আটজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে যাওয়ার পর আরো ছয় যাত্রী মারা যান। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন দুইজন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

Read Entire Article