রঙিন সাজে প্রিমিয়ার ব্যাংক

4 months ago 60

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে রঙিন সাজে সেজেছে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড।

১৬ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত ১১ দিনব্যাপী রাজধানী ঢাকার বনানীতে অবস্থিত প্রিমিয়ার ব্যাংকের প্রধান কার্যালয় ইকবাল সেন্টার সাজানো হয়েছে লাল-সবুজের আলোকসজ্জায় এবং বঙ্গবন্ধুর ছবি ও প্রতিকৃতিতে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ব্যাংকের প্রধান কার্যালয়ের ১৪ তলায় বিগত বছর বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ. বি. এম. ইকবাল।  এ কর্নারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন, কর্ম ও আদর্শের ওপর বই, ছবি, ডকুমেন্ট ও ভিডিও’র সংগ্রহশালা তৈরি করা হয়েছে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম, এফসিএমএ জানান, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এই দুই মহান দিবসকে স্মরণীয় করে রাখতে লাল-সবুজের আবহ মিশিয়ে বাংলাদেশের পতাকার আদলে সাজানো করা হয়েছে ব্যাংকের প্রধান কার্যালয়।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে ঐক্যবদ্ধ প্রয়াসে দেশের চলমান উন্নয়ন-অগ্রগতিতে সবাইকে সম্পৃক্ত হওয়ার আহ্বান জানান তিনি।

Read Entire Article