ময়মনসিংহ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

1 month ago 32

মেয়াদোত্তীর্ণ হওয়ায় ময়মনসিংহ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করেছে কেন্দ্রীয় কমিটি। একই সঙ্গে ত্রিশাল উপজেলা ছাত্রলীগের কমিটিও বিলুপ্ত করা হয়েছে।

রোববার (২৮ মার্চ) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। 

এতে বলা হয়েছে, জেলার নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য সম্ভব্য প্রার্থীদের আগামী ১০ দিনের মধ্যে কেন্দ্রীয় দপ্তর সেলে সরাসরি বা ডাকযোগে তাদের জীবনবৃত্তান্ত পাঠাতে হবে।

সদ্য সাবেক সভাপতি রকিবুল ইসলাম রকিব বলেন, ‘কমিটি বিলুপ্ত ঘোষণার বিষয়টি ফেসবুকে দেখতে পেয়েছি। ভালো থাকুক প্রাণের ছাত্রলীগ। আফসোস থাকবে একটাই, কী অপরাধে কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো, তা জানতেও পারলাম না।’ 

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে জেলা ছাত্রলীগ নেতা ওয়াহিদুর রহমান সবুজ বলেন, ‘নতুন কমিটির জন্য নেতাকর্মীরা অপেক্ষা করছেন। আমরা আশাবাদী যোগ্য প্রার্থীদের যাচাই-বাছাই করে নতুন কমিটিতে পদ দেওয়া হবে।’ 

২০১৬ সালের ৮ ফেব্রুয়ারি সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণার মধ্য দিয়ে নতুন কমিটি গঠন করা হয়। পরে আর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়নি। 
 

Read Entire Article