মোবাইলে ডেকে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, দুইজন আটক

4 months ago 65

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পুর্বচান্দরা এলাকায় ফোনে করে ডেকে এনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার বিকেলে কিশোরীর মা বাদী হয়ে কালিয়াকৈর থানায় অভিযোগ দিলে পুলিশ প্রেমিক সাগর হোসেনের বাবা মুন্না মিয়া ও মামুন নামে এক যুবককে আটক করে।

ওই কিশোরী স্থানীয় একটি পোশাক তৈরির প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষার্থী।

পুলিশ জানায়, পূর্বচান্দরা এলাকার ভাড়াটিয়া এক কিশোরীর সঙ্গে গত ছয় মাস ধরে পোশাক কারখানার শ্রমিক সাগরের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সূত্র ধরে মঙ্গলবার রাত ১০টার দিকে সাগর ওই কিশোরীকে মোবাইল করে ডেকে বাড়ির বাইরে নিয়ে যায়। পরে সাগর তার সহযোগী মামুনসহ আরও একজন মিলে কিশোরীকে পাশের একটি কাঠ বাগানে নিয়ে দলবেধে ধর্ষণ করে। রাতে মেয়েকে ঘরে না দেখে তার মা বিভিন্ন জায়গায় খুঁজাখুজি করে। সকালে ওই কিশোরীকে ওই কাঠবাগান থেকে উদ্ধার করে বাসায় নিয়ে যায়।

কিশোরীর মা থানায় মামলা করতে চাইলে বাড়ির মালিকসহ আরও ৪-৫ জন স্থানীয় মাতাব্বর বিষয়টি মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হন। পরে কিশোরীর পরিবার কালিয়াকৈর থানা একটি অভিযোগ দায়ের করেন।

কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, ধর্ষণের অভিযোগ পেয়ে দু’জনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

Read Entire Article