মুড়ি মুড়কির মত বিক্রি হচ্ছে অপো এফ ১৯ প্রো

3 months ago 65

জনপ্রিয় স্মার্টফোন প্রস্তুতকারী ব্র্যান্ড অপো লোভনীয় ফিচার ও দুর্দান্ত স্টাইলিস লুকের সমন্বয়ে গত ৮ মার্চ ভারতে তাদের নতুন দুটি স্মার্টফোন অপো এফ ১৯ প্রো এবং অপো এফ ১৯ প্রো+ লঞ্চ করেছিল।

অপো বুধবার জানিয়েছে যে, ভারতীয় বাজারে অপো এফ ১৯ প্রো সিরিজের লঞ্চের মাত্র তিন দিনের মধ্যেই কোম্পানি ২,৩০০ কোটি টাকারও বেশি ব্যবসা করেছে। নবাগত এফ ১৯ প্রো সিরিজটির প্রথম দিনের বিক্রয়ের পরিমাণ, তার পূর্ববর্তী সংস্করণ এফ ১৭ প্রো সিরিজের তুলনায় প্রায় ৭০% অতিরিক্ত বৃদ্ধি পেয়েছে। শুধু তাই নয়, অপো এফ ১৯ প্রো সিরিজ তার পূর্বসূরি সব সিরিজের বিক্রয়ের রেকর্ড ভেঙে দিয়েছে।

চীনা স্মার্টফোন ব্র্যান্ডটি এর আগে জানিয়েছিল যে, এই নতুন সিরিজের প্রি-বুকিং ও তার প্রথম সেলের একদিন আগে অবধি আহমেদাবাদ, মুম্বই এবং তামিলনাড়ুর মানুষের মধ্যে সর্বাধিক চাহিদা দেখা গেছে। এই সিরিজের এফ ১৯ প্রো প্লাস ফোনে নেক্সট জেনারেশান ৫জি সাপোর্ট থাকায় ক্রেতাদের মধ্যে বিশেষ আগ্রহ জাগিয়েছে বলে অভিমত অপোর।

এই বিষয়ে অপো ইন্ডিয়ার চিফ মার্কেটিং অফিসার দমায়ন্ত খানোরিয়ারের মন্তব্য, “২০২১ সালটি আমাদের কাছে বিশেষ লাভজনক বছর হিসাবে প্রতিপন্ন হয়েছে বলা চলে। ভারতীয় বাজারে অপো এফ ১৯ প্রো ৫জি ফোনের রেকর্ড পরিমাণ চাহিদা তৈরি হয়েছে। এর একমাত্র কারণ আমাদের প্রতি গ্রাহকদের অটুট বিশ্বাস ও ভালবাসা।”

Read Entire Article