মুক্তিযোদ্ধাদের পরিবারের জন্য উপহার পাঠালেন প্রধানমন্ত্রী

1 month ago 13

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে এবারও মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের জন‌্য উপহার হিসেবে ফল এবং মিষ্টান্ন পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (২৬ মার্চ) রাজধানীর মোহাম্মদপুরের গজনবী রোডে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযোদ্ধা টাওয়ার-১) এ যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস‌্যদের হাতে উপহার পৌঁছে দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু এবং সহকারী প্রেস সচিব এবিএম সরওয়ার-ই-আলম সরকার প্রধানমন্ত্রীর পক্ষে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের হাতে উপহার সামগ্রী হস্তান্তর করেন।

প্রতিটি জাতীয় দিবস ও উৎসব, যেমন: স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ঈদ এবং বাংলা নববর্ষের দিনে স্মরণ করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যরা। প্রধানন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন তারা।

জাতির পিতার জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের কর্মসূচির জন‌্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তারা বলেন, ‘এ অনুষ্ঠানগুলো আয়োজনের মধ্য দিয়ে সমগ্র বিশ্ববাসী এ উদযাপনের সঙ্গে যুক্ত হতে পেরেছে। শুধু তা-ই নয়, স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে বাংলাদেশ বিশ্ব দরবারে নতুন করে পরিচিতি পেয়েছে।’

শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ জাতির পিতার স্বপ্নের দারিদ্র্যমুক্ত উন্নত এবং আত্মমর্যাদাশীল সোনার বাংলা হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে, এ প্রত‌্যাশা ব‌্যক্ত করেন তারা। 

Read Entire Article