‘মিশন এক্সট্রিম’ ইভ্যালির চমক

3 weeks ago 17

আসন্ন ঈদে মুক্তির তালিকায় থাকা সিনেমা ‘মিশন এক্সট্রিম’ ও ‘মিশন এক্সট্রিম-২’ এর পৃষ্ঠপোষক হলো দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি।

সম্প্রতি ইভ্যালির প্রধান কার্যালয়ে কপ ক্রিয়েশন ও ইভ্যালির মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।  ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল এবং কপ ক্রিয়েশনের ম্যানেজিং পার্টনার নাযির আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল বলেন, “ইভ্যালি শুরু থেকেই বিনোদন জগতের সঙ্গে কাজ করে যাচ্ছে। শুধু বিনোদন প্রিয় মানুষদের সঙ্গে থাকার লক্ষ্য নিয়েই নয় বরং কিছুটা সামাজিক দায়বদ্ধতা থেকেও আমরা ‘মিশন এক্সট্রিম’-র সঙ্গে যুক্ত হয়েছি।  কপ ক্রিয়েশনের আগেও ‘ঢাকা আট্যাক’-র মতো একটি দারুণ সিনেমা উপহার দিয়েছে। আমরা আশা করি ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটিও দর্শকদের কাছে জনপ্রিয়তা পাবে।”

সিনেমাটির পরিচালক সানোয়ার হোসাইন বলেন, চলচ্চিত্রটি  ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের ওপর ভিত্তি করে নির্মিত হচ্ছে।  দর্শকদের জন্য দুর্দান্ত সব চমক রাখার চেষ্টা করেছি। আশা করছি ঈদের সিনেমা হিসেবে দর্শকদের পছন্দের শীর্ষে থাকবে। ’

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটি বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা।  এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ।

অনুষ্ঠানে ইভ্যালির চিফ মার্কেটিং অফিসার আরিফ আর হোসাইনসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Read Entire Article