মরিনহোর নতুন ঠিকানা রোমা

1 week ago 7

কোচের পদ থেকে অনেকটা হঠাৎ করেই জোসে মরিনহোকে বরখাস্ত করেছিল ইংলিশ প্রিমিয়ার লিগের দল টটেনহ্যাম হটস্পার। তবে খুব বেশিদিন চাকরিহীন থাকছেন না দ্য স্পেশাল ওয়ান। আগামী মৌসুম থেকে সিরি আর দল এএস রোমার প্রধান কোচের দায়িত্ব পালন করবেন তিনি। 

এক বিবৃতিতে বিষয়টি নিচিত করেছে রোমা। সেখানে বলা হয়েছে, ক্লাবের নতুন কোচ হিসেবে জোসে মরিনহোর সঙ্গে চুক্তি করতে পেরে এএস রোমা আনন্দিত। ২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত তিনি কাজ করতে সম্মত হয়েছেন। ২০২১-২২ মৌসুম থেকে তিনি পুরোদমে কাজ শুরু করবেন।

ক্লাব সভাপতি ড্যান ফ্রেডকিন ও সহ-সভাপতি রায়ান ফ্রেডকিন এ বিষয়ে বলেন, রোমা পরিবারে মরিনহো আসায় আমরা অত্যন্ত খুশি। তিনি একজন চ্যাম্পিয়ন যিনি প্রতিটি পর্যায়ে শিরোপা জিতেছেন। আমাদের এখানেও তিনি তার অভিজ্ঞতা কাজে লাগিয়ে সাফল্য এনে দেবেন বলে আশা প্রকাশ করছি। 

ফুটবলের ইতিহাসে অন্যতম সফল কোচ মরিনহো। তিনি এখন পর্যন্ত ২৫টি বড় শিরোপা জিতেছেন। এর আগে এফসি পোর্তো, চেলসি, ইন্টার মিলান, রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহ্যাম হটস্পারকে কোচিং করিয়েছেন তিনি। 

এদিকে মরিনহো নতুন ক্লাবে যোগ দিয়ে বলেছেন, রোমার মতো দুর্দান্ত ক্লাবের কোচ হিসেবে আমাকে পছন্দ করায় ফ্রেডকিন পরিবারকে ধন্যবাদ জানাই। ক্লাব সমর্থকদের আবেগ আমাকে এখানে কাজ করতে উদ্বুদ্ধ করেছে এবং আমি এখানে কাজ করার জন্য অপেক্ষা করতে পারছি না। 

Read Entire Article