ভিপি মিরু হত্যার আসামি আঙ্গুর মোল্লা গ্রেফতার

3 weeks ago 15

মানিকগঞ্জের সিংগাইর ডিগ্রি কলেজের ভিপি ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন মিরু  হত্যা মামলার এজাহারভুক্ত ২ নম্বর আসামি মো. জালাল উদ্দিন আঙ্গুর মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা ওসি মো. আসলাম হোসেন জানান।

বুধবার রাতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে সিংগাইর থানা পুলিশের একটি টিম ঢাকা জেলার ধামরাই পৌর এলাকার এক বাসা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আঙ্গুর সিংগাইর পৌর এলাকার আজিমপুর মহল্লার আব্দুর রাজ্জাক ওরফে ধুনাই মোল্লার ছেলে । নৃশংস এ হত্যাকাণ্ডের ঘটনায় এ পর্যন্ত  ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এদিকে, ভিপি মিরু হত্যাকাণ্ডের পর থেকেই  জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে উপজেলা সদরসহ ১১ ইউনিয়নে ছাত্রলীগ , আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের ব্যানারে প্রতিদিনই মানববন্ধন- প্রতিবাদ সভা পালিত হচ্ছে।

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১ মার্চ দিবাগত রাত ১টার দিকে  ভিপি ফারুক হোসেন মিরু উপজেলা চত্বর সংলগ্ন বিএডিসি গোডাউনের উত্তর পাশের রাস্তায় সন্ত্রাসীদের হামলার শিকার হন। পরের দিন দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকাস্থ পঙ্গু হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে থানায় মামলা হয়। 

Read Entire Article