বিয়ে করলেন অভিনেতা হারমান বাওয়েজা

1 month ago 23

বিয়ে করলেন বলিউড অভিনেতা হারমান বাওয়েজা। কনে সাশা রামচন্দানি। রোববার (২৩ মার্চ) কলকাতায় আনুষ্ঠানিকভাবে গাঁটছড়া বাঁধেন তারা। মিড-ডে এ খবর প্রকাশ করেছে। 

সংবাদমাধ্যমটি জানিয়েছে, ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে হারমান ও সাশার। বিয়েতে উপস্থিত হয়েছিলেন বলিউড তারকারা। এ তালিকায় রয়েছেন—শিল্পা শেঠি, রাজ কুন্দ্রা, আমির আলী, আশীষ চৌধুরী, সামিতা, সাগরিকা প্রমুখ। 

গত বছর ডিসেম্বরে বাগদান সারেন সাশা-হারমান। সাশা পেশায় নিউট্রিশন হেল্থ কোচ সাশা। ‘বেটার ব্যালান্স সেলফ’ নামে তার ইনস্টাগ্রাম পেজ রয়েছে। এতে স্বাস্থ্য ও সুরক্ষা নিয়ে নানা তথ্য দেওয়া হয়।

অভিনেতা হৃতিক রোশানের চেহারার সঙ্গে মিল থাকায় আলোচনায় এসেছিলেন হারমান। এরপর প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘লাভ স্টোরি ২০৫০’ সিনেমায় অভিনয় করেন। পরবর্তী সময়ে দু’জনের মধ্যে প্রেমের গুঞ্জনও শোনা যায়। এছাড়া অভিনেত্রী বিপাশা বসুর সঙ্গেও তার প্রেমের খবর চাউর হয়েছিল। 

হারমান বাওয়েজার আরেক পরিচয় তিনি বলিউড পরিচালক-প্রযোজক হ্যারি বাওয়েজার ছেলে। ২০০৮ সালে ‘লাভ স্টোরি ২০৫০’ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক হয়। কিন্তু বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি এটি। এরপর ‘ভিক্টোরি’, ‘ডিস্কিয়া’,  ‘হোয়াট ইয়োর রাশি’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন হারমান বাওয়েজা।

Read Entire Article