বায়তুল মোকাররম মসজিদে সতর্ক অবস্থানে পুলিশ

1 month ago 12

কোন ধরনের বিশৃঙ্খলা বা অপ্রীতিকর ঘটনা এড়াতে বায়তুল মোকাররম মসজিদে সতর্ক অবস্থান নিয়েছে পুলিশ। মসজিদের প্রধান ফটকসহ বিভিন্ন ফটকের সামনে পোশাক পরিহিত অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া সাদা পোশাকের গোয়েন্দারা নজরদারি করছে।

মতিঝিল জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) সৈয়দ নুরুল নুরুল ইসলাম রাইজিংবিডিকে বলেন, প্রতি শুক্রবারের ন্যায় এবারও আমরা নিরাপত্তাব্যবস্থা ঢেলে সাজিয়েছি। এখান থেকে কোন ধরনের মিছিল কিংবা বিক্ষোভ কাউকে করতে দেওয়া হবে না।

শুক্রবার (২৬ মার্চ) দুপুরে সরেজমিন ঘুরে দেখা যায়, বায়তুল মোকাররম মসজিদ উত্তর-পশ্চিম দক্ষিণ-পূর্বগেটে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মুসল্লিদের আনাগোনা সাদা পোশাকে গোয়েন্দারা নজরদারি করছে। এরই মধ্যে কাউকে কাউকে সন্দেহভাজন মনে হওয়ায় হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ করা হচ্ছে দেহ তল্লাশিও।  কাউকে মসজিদের গেটের সামনে দাঁড়াতে দেওয়া হচ্ছে না। এছাড়া বায়তুল মোকাররমের বিভিন্ন সড়ক দৈনিক বাংলার মোড় পল্টন মোড়ে পুলিশ মোতায়েন করা হয়েছে।  পুলিশের পাশাপাশি এসব স্থানে র্যাব সদস্যরাও নজরদারি অব্যাহত রেখেছে।  জুমার নামাজের পর এখান থেকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করার পরিকল্পনা রয়েছে ইসলামী ও সমমনা দলগুলোর।  মূলত এ কারণেই  সতর্ক অবস্থান নেওয়া হয়েছে।

Read Entire Article