বরগুনায় আগুনে পুড়ে গেছে ১৪ ব্যবসা প্রতিষ্ঠান

2 weeks ago 15

বরগুনা পৌর শহরের বঙ্গবন্ধু কমপ্লেক্সের পূর্ব পাশে আগুন লেগে ১৪টি দোকান পুড়ে গেছে। এতে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন ব্যবসায়ীরা।

বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকালে বরগুনা পৌর শহরের সদর হাসপাতাল সংলগ্ন বঙ্গবন্ধু কমপ্লেক্সের পূর্ব পাশে ক্ষুদ্র ব্যবসায়ী মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

আগুনে একটি অ‌্যাম্বুলেন্স গ্যারেজ, দুটি মুদি দোকান, তিনটি হোটেল, বেশ কয়েকটি চায়ের দোকানসহ মোট ১৪টি দোকান সম্পূর্ণ পুড়ে গেছে।

প্রত্যক্ষদর্শী ও ব্যবসায়ীরা জানান, বিকাল সাড়ে তিনটার দিকে মো. হাবিবুর রহমানের কাপড়ের দোকান থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়। আগুন দ্রুত ছড়িয়ে পড়ে পাশের দোকানগুলোতে। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে ১৪টি দোকান সম্পূর্ণ পুড়ে যায়।

বরগুনা ফায়ার সার্ভিসের সহযোগী পরিচালক মো. মামুন বলেন, ‘অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী ও অগ্নিনির্বাপক টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেই ১৪টি দোকান পুড়ে যায়।’

View Source