ফেনীতে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ১

1 month ago 31

ফেনীতে এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ফেনীর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে আসামী জাহাঙ্গীরকে ফেনী কারাগারে পাঠিয়ে দেয়া হয়। 

ধর্ষণ চেষ্টার অভিযোগে শুক্রবার রাতে ওই মাদরাসা ছাত্রীর মা বোগদাদিয়া পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ শুক্রবার রাতেই আবদুল কাইয়ুম জাহাঙ্গীরকে গ্রেফতার করেন।

গ্রেফতার আবদুল কাইয়ুম জাহাঙ্গীর ফেনী সদর উপজেলার ছনুয়া গ্রামের তফাজ্জল হকের ছেলে ও পেশায় একজন অটোরিকশা চালক।
 
শনিবার দুপুরে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট দ্রুব জ্যোতি পালের আদালতে ওই মাদরাসা ছাত্রীর ২২ ধারায় জবানবন্দি লিপিবদ্ধ করা হয়েছে। 

পুলিশ ও পারিবারিক সূত্রানুসারে, ওই মাদরাসা ছাত্রী স্থানীয় একটি মাদরাসায় দাখিল শ্রেণিতে লেখাপড়া করে। ২০ মার্চ সন্ধ্যায় ওই ছাত্রীর মাসহ পরিবারের অপর সদস্যরা তাকে একা রেখে পাশের বাড়িতে বেড়াতে যায়। ওই ছাত্রী ঘরে একা আছে জানতে পেরে প্রতিবেশী আবদুল কাইয়ুম জাহাঙ্গীর তাদের ঘরে যায় এবং এক পর্যায়ে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। 

এসময় ওই ছাত্রীর চিৎকারে অন্য প্রতিবেশীরা এগিয়ে আসে। তাদের আসতে দেখে জাহাঙ্গীর দৌড়ে পালিয়ে যায়। বিষয়টি স্থানীয় ভাবে জানাজানি হলে জাহাঙ্গীর বিভিন্ন লোক মারফত অপোষ মিমাংসার চেষ্টা করেন। 

ফেনী মডেল থানার ইনস্পেক্টর (তদন্ত) মো. ওমর হায়দার মাদরাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে একজনকে গ্রেফতার ও জেলে প্রেরণের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, আদালতে ২২ ধারায় ওই ছাত্রীর জবানবন্দি লিপিবদ্ধ করা হয়েছে। 

Read Entire Article