প্রেমিকের সঙ্গে অভিনেত্রী নয়নতারার বাগদান?

1 month ago 10

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। পরিচালক বিগনেশ শিবানের সঙ্গে অনেকদিন থেকেই চুটিয়ে প্রেম করছেন তিনি।

সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বিগনেশ। এতে দেখা যায়, এই পরিচালকের বুকে মাথা ও হাত রেখেছেন নয়নতারা। কিন্তু অন্য একটি কারণে ছবিটি আলোচনায় এসেছে। এতে নয়নতারা অনামিকাতে আংটি দেখা গেছে।

এরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিটি ভাইরাল হয়। ভক্তদের ধারণা, অবশেষে বাগদান সেরেছেন বিগনেশ ও নয়নতারা। একজন লিখেছেন, ‘ও মাই গড, মিস্টার অ্যান্ড মিসেস উইকি।’ অপর একজন লিখেছেন, ‘সব সময় আনন্দে থাকুন।’

যদিও এই বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি এই জুটি।

২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে নয়নতারা ও বিগনেশ শিবান প্রেমের সম্পর্কে জড়ান। তার পর থেকে চুটিয়ে প্রেম করছেন এই যুগল। প্রায়ই তাদের একসঙ্গে ছুটি কাটাতে দেখা যায়।

তবে বিগনেশ ও নয়নতারার বাগদান ও বিয়ের গুঞ্জন নতুন নয়। এর আগেও একাধিকবার তাদের ঘিরে নানা গুঞ্জন শোনা গেছে। যদিও এ বিষয়ে সবসময়ই মুখে কুলুপ এঁটে থাকেন এই জুটি।

নয়নতারার পরবর্তী সিনেমা ‘আনাত্তে’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। সিনেমায় রজনীকান্তের স্ত্রীর চরিত্রে দেখা যাবে নয়নতারাকে। এ ছাড়াও এই সিনেমায় আছেন— মীনা, খুশবু, কীর্তি সুরেশ, প্রকাশ রাজ, জ্যাকি শ্রফ প্রমুখ।

অন্যদিকে, ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার পরিচালনা নিয়ে ব্যস্ত বিগনেশ শিবান। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নয়নতারা, সামান্থা আক্কিনেনি ও বিজয় সেতুপাতি।

Read Entire Article