পোল্যান্ডকে বড় ব্যবধানে হারালো বাংলাদেশ

1 month ago 31

বড় জয় দিয়েই বঙ্গবন্ধু কাপ-২০২১ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট শুরু করেছে বাংলাদেশ। উদ্বোধনী ম্যাচে সফরকারী পোল্যান্ডকে হারিয়েছে স্বাগতিক বাংলাদেশ।  

রোববার পল্টনস্থ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ তিনটি লোনাসহ ৪০-২২ পয়েন্টে পোল্যান্ডকে পরাজিত করে। স্বাগতিকরা প্রথমার্ধে ২০-১১ পয়েন্টে এগিয়ে ছিল।

কোর্টে ম্যাচ গড়ানোর আগে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও র‍্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন।  এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের  সহ-সভাপতি ও জনতা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবদুস ছালাম আজাদ, হাফিজুর রহমান খান, শাহীন আহমেদ ও ইয়াসির আহমেদ খান এবং ফেডারেশনের যুগ্ম সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান এবং পুলিশের অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট) গাজী মো. মোজাম্মেল হক।

টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কা ২টি লোনাসহ ৩৫-৩৩ পয়েন্টে কেনিয়াকে পরাজিত করে। কেনিয়া অবশ্য ১টি লোনা পেয়েছে। তবে প্রথমার্ধে শ্রীলঙ্কা ১০-১৭ পয়েন্টে  পিছিয়ে ছিল।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে পাঁচ দলের অংশগ্রহণে শুরু হয় এই বঙ্গবন্ধু কাপ-২০২১ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট। দলগুলো লিগ পদ্ধতিতে মুখোমুখি হচ্ছে। ২ এপ্রিল সন্ধ্যা ৭টায় ফাইনাল অনুষ্ঠিত হবে।

আগামীকাল ২৯ মার্চের খেলাঃ পোল্যান্ড বনাম শ্রীলঙ্কা- রাত ৮টা এবং বাংলাদেশ বনাম নেপাল- রাত ৯টা।

Read Entire Article