পাঁচদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মারা গেলেন শহর বানু

2 months ago 47

টানা পাঁচদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন সড়ক দুর্ঘটনায় আহত শহর বানু। বুধবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শহর বানু নেত্রকোনার পূর্বধলা উপজেলার জারিয়া গ্রামের হাফিজ উদ্দিনের স্ত্রী।

গত ১৯ মার্চ রাতে নেত্রকোনার দুর্গাপুর-শ্যামগঞ্জ মহাসড়কের লক্ষ্মীপুরে তিনি সড়ক দুর্ঘটনায় আহত হন। ওইদিন ব্যাটারিচালিত অটোরিকশায় বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন শহর বানু। তখন স্থানীয়রা তাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজে তিনদিন চিকিৎসার পরও অবস্থার উন্নতি না হওয়ায় চিকিৎসকরা পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। 

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ময়নাতদন্তের পর বৃহস্পতিবার মরদেহ দুর্গাপুরে আসতে পারে। এদিকে এই ঘটনার ৬ দিন পেরিয়ে গেলেও এখনো সন্ধান মিলেনি ওই ট্রাক ও চালকের। এ নিয়ে ক্ষুব্ধ দুর্গাপুর উপজেলার বাসিন্দারা। 

দুর্গাপুর থানার ওসি শাহ্ নুর এ আলম জানান, পরিবার থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পাওয়া মাত্রই আইনগত ব্যবস্থা গ্রহণ করব। তাছাড়া দুর্ঘটনার পর থেকেই চালককে ধরতে অভিযান অব্যাহত রয়েছে। 

Read Entire Article