পঞ্চগড়ে ট্রাক চাপায় নারী নিহত, আহত ৩

2 months ago 40

পঞ্চগড়ে ট্রাক চাপায় করিমা বেগম (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। এসময় ট্রাকটি একটি ইজিবাইককে সামনে থেকে ধাক্কা দিলে আরও তিন জন গুরুতর আহত হন। 

এ ঘটনায় ট্রাকসহ চালকের সহযোগী আনোয়ার হোসেনকে (৩৪) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকেলে পঞ্চগড় প্রাণিসম্পদ কার্যালয়ের সামনে তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত করিমা বেগমের বাড়ি পঞ্চগড় সদর ইউনিয়নের ব্যারিস্টার বাজার এলাকায়। তিনি ওই এলাকার রমজান আলীর স্ত্রী।
আহতরা হলেন- পঞ্চগড় পৌর শহরের জালাসী এলাকার সেলিম হোসেনর স্ত্রী ফাহিমা বেগম (৩৫), একই এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী শাহানা বেগম (৩২) ও ইজিবাইক চালক ময়নুল ইসলাম (৩০)। ময়নুল সদর উপজেলার কামাত কাজলদিঘী ইউনিয়নের মন্ডলপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে।

জানা গেছে, করিমা বেগম ছাগলের চিকিৎসা করাতে এসেছিলেন প্রাণিসম্পদ অফিসে। চিকিৎসা শেষে ছাগল নিয়ে সড়ক পার হচ্ছিলেন তিনি। একই যাত্রী নিয়ে একটি ইজিবাইক জেলা শহর থেকে জগদল বাজারের দিকে যাচ্ছিল। এমন সময় তেঁতুলিয়া থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাক করিমা বেগমকে চাপা দেয়। ঘটনাস্থলেই মারা যান করিমা। 

সেসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়েন ইজিবাইক আরোহীরা। আহত শাহানা বেগমের ডান হাতটি ট্রাকের চাকায় পিষ্ট হয়। 

পরে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা তাদেরকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি দেখে শাহানা এবং ফাহিমাকে রংপুর মেডিক‌্যাল কলেজ (রমেক) হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক।

পঞ্চগড় সদর থানার পরিদর্শক (তদন্ত) আশরাফুল ইসলাম জানান, ঘাতক ট্রাকটিসহ এর সহযোগীকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

Read Entire Article