নেটিজেনের সঙ্গে Devlina-র ঝগড়া, তর্ক পৌঁছল তুই-তোকারিতে

3 weeks ago 13

Zee News Bengali

খবরবিনোদন

গত ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েছেন দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়। বিয়ের আগে থেকেই বহু কাছের মানুষজনের আমন্ত্রণে জমিয়ে চলছে আইবুড়ো ভাত খাওয়ার পর্ব। আর বিয়ের পরও  প্রায়দিনই লেগে রয়েছে নিমন্ত্রণ পর্ব। তাই বলে তো আর ওজন বাড়তে দেওয়া যায় না! ওজন ঠিক রাখতে দেবলীনা কুমারের একটাই অস্ত্র, নিয়মিত শরীরচর্চা। কোনওভাবেই জিমে যাওয়া বন্ধ করেননি অভিনেত্রী। মাঝে মধ্যেই শরীরচর্চার ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করতেও দেখা যায় ফিটনেস ফ্রিক দেবলীনা কুমার (Devlina Kumar)কে। তবে সম্প্রতি, এমনই একটি শরীরচর্চার ভিডিয়ো পোস্ট করে দুই নেটিজেনের সঙ্গে তর্ক-বিতর্কে জড়ালেন দেবলীনা। যা তুই-তোকারিতে পৌঁছয়।

নিজস্ব প্রতিবেদন : গত ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েছেন দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়। বিয়ের আগে থেকেই বহু কাছের মানুষজনের আমন্ত্রণে জমিয়ে চলছে আইবুড়ো ভাত খাওয়ার পর্ব। আর বিয়ের পরও  প্রায়দিনই লেগে রয়েছে নিমন্ত্রণ পর্ব। তাই বলে তো আর ওজন বাড়তে দেওয়া যায় না! ওজন ঠিক রাখতে দেবলীনা কুমারের একটাই অস্ত্র, নিয়মিত শরীরচর্চা। কোনওভাবেই জিমে যাওয়া বন্ধ করেননি অভিনেত্রী। মাঝে মধ্যেই শরীরচর্চার ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করতেও দেখা যায় ফিটনেস ফ্রিক দেবলীনা কুমার (Devlina Kumar)কে। তবে সম্প্রতি, এমনই একটি শরীরচর্চার ভিডিয়ো পোস্ট করে দুই নেটিজেনের সঙ্গে তর্ক-বিতর্কে জড়ালেন দেবলীনা। যা তুই-তোকারিতে পৌঁছয়।

ঠিক কী ঘটেছে?

দেবলীনা কুমারের পোস্ট করা ভিডিয়োর নিজে কমেন্টে এক নেটিজেন তাঁকে 'আরও ভালো করে শরীরচর্চা করার' পরামর্শ দেন। ওই নেটিজেনের কমেন্টেরই উত্তর দেন দেবলীনা। ''প্লিজ আরও একটু জেনে নিন দয়া করে, আপনার এই হাফ নলেজ নেওয়া যাচ্ছে না।'' পাল্টা উত্তরে অন্য এক নেটিজেন লেখেন, ''হয়নি কিছুই শুধু ভিডিয়ো তৈরি হয়েছে। এর উত্তরে দেবলীনা লেখেন, ''নিজের ছবিটা লাগা আগে।'' ওই ব্যক্তিও না থেমে ফের লেখেন, ''এটা কে বলতো? চিনিস?'' প্রসঙ্গত ওই ব্যক্তিকে নিজের ছবির বদলে হলিউড অভিনেতা হাভিয়ার বারদেম-এর ছবি লাগিয়ে রাখতে দেখা গিয়েছে। 

প্রথম ব্যক্তির সঙ্গে দেবলীনার তর্ক তিক্ততায় না পৌঁছলেও দ্বিতীয় জনের সঙ্গে তা তুই-তোকারিতে নেমে আসে। তবে এর পরে অবশ্য দেবলীনা বা ওই ব্যক্তিকে আর কথা চালিয়ে যেতে দেখা যায়নি। প্রথমজন অবশ্য অভিনেত্রীকে লেখেন, তাঁর কথা ভালো না লাগলে তিনি যেন এড়িয়ে যান। দেখুন ঠিক কী ঘটেছে...

তবে বহু নেটিজেনকেই দেবলীনার এই শরীরচর্চার ভিডিয়োতে লাইক কমেন্টে ভরিয়ে দিতে দেখা গিয়েছে। প্রায় ২ লক্ষ অনুরাগী দেবলীনা কুমারের পোস্ট করা এই ভিডিয়োটি লাইক করেছেন। 

View Source