নির্বাচনী প্রচারে মেজাজ হারালেন নুসরাত, ভিডিও ভাইরাল

1 month ago 31

বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়ে মেজাজ হারালেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। শনিবার (২৮ মার্চ) অশোকনগরে তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর হয়ে প্রচার করতে গিয়ে এ ঘটনা ঘটে। আর সেই ভিডিও এখন সোশ‌্যাল মিডিয়ায় ভাইরাল।

ভারতীয় একটি সংবাদমাধ‌্যম জানিয়েছে, শনিবার (২৭ মার্চ) সকালে উত্তর ২৪ পরগনার অশোকনগর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর সমর্থনে প্রচারে বেরিয়েছিলেন নুসরাত জাহান। কড়া রোদ উপেক্ষা করে প্রায় ১ ঘণ্টা হুড খোলা গাড়িতে র‌্যালি করেন তিনি। পাশে ছিলেন প্রার্থী নারায়ণ গোস্বামী। এরপরও আরো  কিছুক্ষণ প্রচার চালিয়ে যাওয়ার অনুরোধ করা হয় এই সাংসদকে। আর তখনই বেঁকে বসেন নুসরাত। পরিষ্কার জানিয়ে দেন, আর থাকা তার পক্ষে সম্ভব নয়।

ভিডিওতে দেখা যায়—নুসরাত বলছেন, ‘মুখ্যমন্ত্রীর জন্যও এতক্ষণ র‌্যালি করি না।’ কথা শেষ হতে না হতেই গাড়ি থেকে নেমে পড়েন তিনি। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়েছে। আর এ নিয়ে তুমুল বিতর্কের মুখে পড়েছেন এই তারকা সাংসদ।

পশ্চিবঙ্গে বিধানসভা নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। আট দফায় অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ। আগামী ১ এপ্রিল দ্বিতীয় দফার ভোট গ্রহণ। প্রায় মাস দুয়েক আগে থেকেই শুরু হয়েছে নির্বাচনী প্রচার। এই প্রচারে বিভিন্ন দলের হয়ে একঝাঁক তারকা অভিনয়শিল্পী অংশ নিয়েছেন।

Read Entire Article