নালা থেকে ভ্যানচালকের গলাকাটা মরদেহ উদ্ধার

1 month ago 33

পঞ্চগড় সদর উপজেলার বকশিগছ এলাকায় নালা থেকে আলমগীর হোসেন নামে এক ভ্যানচালকের গলাকাটা রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার সকালে বকশিগছ এলাকার একটি বাঁশ বাগানের নালা থেকে ওই ভ্যানচালকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পাঠানো হয়। নিহত আলমগীর হোসেনের বাড়ি তেঁতুলিয়া উপজেলার দেবগনগড় ইউপির সুরিগছ এলাকায়। তিনি ওই এলাকার কাইয়ুম ইসলামের ছেলে। ছোট থেকেই আলমগীর পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউপির দশমাইল পতিপাড়া এলাকায় তার নানার বাড়িতে থাকতেন।  

জানা যায়, আলমগীরের মা আলো বেগম ঋণ করে দেড় মাস আগে তাকে একটি ব্যাটারি চালিত ভ্যান কিনে দেন। ভ্যান চালিয়ে যা আয় হতো তা দিয়েই জীবিকা নির্বাহ করতেন তিনি। গত শনিবার রাতে মায়ের বাড়ি যাওয়ার কথা ছিলো আলমগীরের। কিন্তু রাত গভীর হলেও তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। রোববার সকালে বকশিগছ এলাকার একটি বাঁশ বাগানের নালায় ওই ভ্যানচালকের গলাকাটা মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। 

পঞ্চগড় সদর থানার ওসি আবু আক্কাছ আহমদ বলেন, লাশের প্রাথমিক সুরতহালে ওই ভ্যানচালকের গলাসহ বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। যাত্রী হিসেবে উঠে দুর্বৃত্তরা ওই ভ্যান চালককে হত্যা করে তার ভ্যান ও মোবাইল ফোনটি নিয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে থানায় মামলার প্রক্রিয়া চলছে। হত্যাকারীকে শনাক্ত করে তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 

Read Entire Article