দেশে ফিরেই মিশার তোপ (ভিডিও)

1 month ago 29

ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মিশা সওদাগর। খল চরিত্রে ৮ শতাধিক সিনেমায় অভিনয় করে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। কিন্তু নতুন কোনো সিনেমায় দেখা যাচ্ছে না তাকে। চলচ্চিত্র প্রযোজক সমিতির বয়কটের মুখে পড়েছেন তিনি। সম্প্রতি দেশে ফিরেছেন মিশা। ফিরেই বয়কট প্রসঙ্গে মুখ খুলেছেন তিনি।

মিশা সওদাগর রাইজিংবিডিকে বলেন, ‘আমি কখনও মনে করি না বিষয়টি সন্মানজনক। আমি শতভাগ শিল্পী। কাজ ছাড়া কিছুই করিনি। আশাকরি, তারা বিষয়টি আর বাড়াবেন না। তারাও কিন্তু মনেপ্রাণে চায় আমার মতো একজন শিল্পী কাজ করুক। আমি একটা কথা বারবার বলেছি- প্রযোজক আমাদের পিতৃ সমতুল্য, পরিচালক আমাদের মাতৃ সমতুল্য। ভুল বোঝাবুঝি হলে মুরুব্বি যারা আছেন সবাই মিলে সমাধান করে দেবেন- এটুকুই প্রত্যাশা। এই মুহূর্তে দরকার ভালো ডিরেক্টর, ভালো শিল্পী, ভালো প্রোডাকশন।’

মিশা আরো বলেন, ‘দর্শক হলবিমুখ হয়ে যাচ্ছে। এখন ঝগড়া না করে একসঙ্গে কাজ করতে হবে। আমাদের খুব সহনশীল হতে হবে, সংযত হতে হবে। এই যে, কথায় কথায় আইনের কাছে চলে যাওয়া, আইনের আশ্রয় নেওয়া- এটা কিন্তু লাস্ট স্টেপ। শুরুতেই লাস্ট স্টেপে যাওয়ার প্রয়োজন নেই বলে আমি মনে করি।’

মিশা সওদাগর দেশে ফিরেই ‘রিভেঞ্জ’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। আগামী ২০ এপ্রিল থেকে সিনেমার শুটিং শুরু হবে বলে রাইজিংবিডিকে জানান পরিচালক ইকবাল। 
এদিকে মিশা সওদাগর অভিনীত বেশ কিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এ তালিকায় বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’, এম রহিম পরিচালিত ‘শান’, অনন্ত জলিলের ‘দিন-দ্য ডে’, সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’, শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’সহ আরো কিছু সিনেমা রয়েছে।   
 

Read Entire Article