দেশের সব অর্জনের সঙ্গে আওয়ামী লীগের নাম জড়িত: তথ্যমন্ত্রী 

3 weeks ago 13

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশের যা কিছু অর্জন হয়েছে তার সবকিছুই আওয়ামী লীগ করেছে। তাই দেশের সব অর্জনের সঙ্গে আওয়ামী লীগের নাম জড়িয়ে আছে।

বুধবার নওগাঁর সাপাহার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, বাংলাদেশের সমস্ত অর্জনের সঙ্গে আওয়ামী লীগের নাম জড়িয়ে আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অব্যাহতভাবে দেশ পরিচালনার সুযোগ পেলে বাংলাদেশ নিশ্চয়ই স্বপ্নের ঠিকানায় পৌঁছে যাবে। আর সেই পথেই এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। 

তিনি আরো বলেন, ভারত আমাদের স্বাধীনতা যুদ্ধের সময়ের বন্ধু রাষ্ট্র। বাংলাদেশ যখন স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করছে এবং বিভিন্ন দেশের অতিথিরা আসছেন তখন একটা চক্র আবারো ভারত সরকারের বিরোধিতায় সক্রিয় হয়ে ওঠেছে। স্বাধীনতার পরাজিত শক্তিরাই এ বিরোধীতা করছে। এরা কখনো দেশের ভালো দেখতে পারে না। মূলত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশে আসার বিরোধিতাকারীদের ইন্ধন যোগাচ্ছে বিএনপি।

সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম শাহের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, এমপি শহীদুজ্জামান সরকার প্রমুখ।

Read Entire Article