দুর্দান্ত ফিচারসহ বাজারে এল পোকো এক্স৩ , জানুন দাম

2 months ago 41

স্মার্টফোন বিশ্বে পোকো এক্স ৩ প্রো নামে আরো একটি নিউ ব্র্যান্ড ফোন লঞ্চ হতে যাচ্ছে। আজকের এই আর্টিকেলটিতে আমি আপনাদেরকে জানাবো এই ফোনের যাবতীয় সব ফিচার সম্পর্কে। তাই এই ফোন সম্পর্কে বিস্তারিত জানতে চোখ রাখুন আজকের এই আর্টিকেলটিতে।

নেটওয়ার্ক: নেটওয়ার্ক হিসেবে এতে জিএসএম, এইচপি এবং এল টি ই টেকনোলজি ব্যবহার করা হয়েছে।

বডি: এর বডি ডাইমেনশন হচ্ছে ১৬৫.৪*৭৬.৮*৯ মিলিমিটার এর। এর ওজন হচ্ছে ২১৫ গ্রাম। এছাড়াও এতে রয়েছে ডুয়াল সিম ব্যবহারের সুবিধা।

ডিসপ্লে: এতে থাকছে ৬.৬৭ইঞ্চির ফুল এইচডি প্লাস রেজুলেশনের একটি আইপিএস এলসিডি প্যানেলের ডিসপ্লে। এর স্ক্রীন টু বডি রেশিও হল ৮৪.৬%। এর রেজুলেশন হলো ১০৮০*২৪০০ পিক্সেল এর। এই ফোনটির পিপিআই ডেনসিটি হল ৩৯৫।

অপারেটিং সিস্টেম: অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ১১। চিপসেট হিসেবে এতে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫০ জি ৫ জি যা ৮ন্যানোমিটার আর্কিটেকচারে তৈরি করা একটি অক্টা কোর প্রসেসর। জিপিইউ হিসেবে এতে থাকছে অ্যাড্রিনো ৬১৯।

মেমোরি: ফোনটি পাওয়া যাচ্ছে দুইটি ভেরিয়েন্ট। একটি হল ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এর সাথে ৬ জিবি রেম এবং আরেকটি হল ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজে সাথে ৮ জিবি রেম ।

ক্যামেরা: এই ফোনের ব্যাক সাইডে থাকছে ১০৮ মেগা পিক্সেলের মেইন সেনসর ক্যামেরা,৮ মেগাপিক্সেল একটি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা,২ মেগা পিক্সেলের একটি ম্যাক্রো সেনসর ক্যামেরা ।আর সেলফি ক্যামেরা হিসেবে থাকছে ১৬ মেগাপিক্সেল এর একটি ক্যামেরা।

চার্জার এবং ব্যাটারি: এই ফোনে থাকছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার এর নন রিমুভেবল হিউজ ব্যাটারি। আর সঙ্গে থাকছে ৩৩ ওয়াটের একটি সুপার ফাস্ট চার্জার।

সাউন্ড সিস্টেম: এতে লাউড স্পিকার এর পাশাপাশি থাকছে ৩.৫৫ এম এম হেডফোন জ্যাক।

কালার: ফোনটি পাওয়া যাচ্ছে ৩ টি কালার ভেরিয়েন্ট এ । একটি হল ব্লু, আরেকটি হলো ব্রোঞ্জ আরেকটি হলো কালো রংয়ের।

দাম: বাংলাদেশের বাজারে ফোনটি এর দাম হচ্ছে ৩০০০০ টাকা।

Related

Read Entire Article