তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন তারকা দম্পতি Neel-Trina

4 months ago 55

পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন নীল-তৃণা। 

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন টেলি তারকা তৃণা সাহা (Trina Saha) ও নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। শনিবার, পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন জনপ্রিয় তারকা দম্পতি নীল-তৃণা (Neel-Trina)। এদিন একই সঙ্গে তৃণমূলে যোগ দেন টলিউডের প্রযোজক অঙ্কিত দাস।

তৃণমূলে যোগ দিয়ে জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha) বলেন, ''দিদিকে সর্বপ্রথম ধন্যবাদ জানাব, উনি চেয়েছেন আমরা ওঁর পাশে থাকি, ওঁর জন্য কাজ করি। আমার নিজেকে সৌভাগ্যবান মনে হচ্ছে। আমাদের শিল্পীদের জন্য উনি অনেক করেছেন। আর্টিস্ট ফোরাম আজ ওঁর জন্যই দাঁড়িয়ে রয়েছে। এছাড়াও সাধারণ মানুষের জন্যও ওঁর অনেক অবদান, বিশেষত কোভিডের সময়, আমফানের সময়। উনি স্বাস্থ্যক্ষেত্রে অনেক উন্নতি করেছেন। কন্যাশ্রী, সবুজ সাথী সহ বহু উন্নয়ন মূলক প্রকল্প নিয়েছেন। উনি যেভাবে সকলের পাশে দাঁড়ান, সেটা সত্যিই অসম্ভব, তাও উনি একা মহিলা হয়েও সবকিছুকে সম্ভব করে দেখিয়েছেন। তাই আমার মনে হয়েছে আমাদেরও ওঁর পাশে থাকা উচিত। আমি চাই ওঁর পাশে থেকে আমাদের দেশের, রাজ্যের উন্নয়ন করতে।'' সবশেষে তৃণা বলেন, দিদি ছিলেন আছেন ও থাকবেন। আমরাও ওঁর পাশে ছিলাম, আছি ও থাকব।

আরও পড়ুন-লালুদার ফুচকা খেতে এখনও ছুটে আসেন, বেহালায় প্রচারে বেরিয়ে নস্ট্যালজিক শ্রাবন্তী

আরও পড়ন-খেলা দেখলে ওয়ার্ল্ড কাপ দেখব, TMC-র খেলা কেন দেখব?: Parno Mitra

অভিনেতা নীল ভট্টাচার্যের (Neel BhattaCharya) কথায়, ''এটা আমার কাছে ফ্যান বয় মোমেন্ট। যে মানুষকে দেখে বড় হয়েছি, যে মানুষকে দেখে অনুপ্রেরণা পেয়েছি, সেই মানুষের পাশে থাকার সুযোগ আমার কাছে সম্মানের। আমার কাছে আজকের দিনটা স্বপ্নের মতো। আমার স্বল্প অভিনয় কেরিয়ারে প্রিয় দিদিকে সবসময় পাশে পেয়েছি। শুধু আমরা কেন, স্বাস্থ্য, শিক্ষা সবক্ষেত্রই দিদিকে পাশে পায়েছে। আজ আমি পার্থ দা-র পাশে বসে আছি, যে পার্থদা কিনা গোটা শিক্ষাক্ষেত্রে আমূল পরিবর্তন এনেছেন। কোভিডের সময় শিক্ষাক্ষেত্র উনি ডিজিটাল করে দিয়েছেন। সবমিলিয়ে আমি কৃতজ্ঞ।''

প্রসঙ্গত, টেলিভিশন দুনিয়ায় নীল-তৃণা জুটি এই মুহূর্তে জনপ্রিয়তার শীর্ষে। কিছুদিন আগেই সাতপাকে বাঁধা পড়েছেন এই তারকা জুটি। নীল-তৃণার বিয়ের অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিয়ের দিন নববধূ তৃণাকে নিজে গিয়ে মুখ্যমন্ত্রীকে অভ্যর্থনা করতে দেখা যায়।

Read Entire Article